1. admin@doinikpatuakhali.com : admin :
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গ্লোবাল আইটি চ্যালেঞ্জে গুড অ্যাওয়ার্ড পেলেন গলাচিপার শিহাব গলাচিপার কচুয়া বাজার সংলগ্ন খালে ব্রিজ নির্মাণের দাবি আমতলীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, মা ছেলে নিহত, আহত ২০ পটুয়াখালীতে বিশ্ব পলিও দিবস পালিত পটুয়াখালী বাউফলে ৭১২ কোটি টাকার নদী ভাঙ্গন প্রকল্পের ভিত্তি প্রস্থর স্থাপন পায়রা সেতু উদ্বোধনের মধ্য দিয়ে দক্ষিণাঞ্চলের নিরবচ্ছিন্ন সড়ক যোগাযোগ ব্যবস্থার দ্বার উন্মোচিত পায়রা সেতু উদ্বোধনের জন্য প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন আ’লীগ নেতা এড. সুলতান আহমেদ মৃধা পায়রা সেতু উদ্বোধনের জন্য প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন আ’লীগ নেতা এড. সুলতান আহমেদ মৃধা আগামীকাল যান চলাচলের জন্য খুলে দেয়া হচ্ছে পায়রা সেতু পটুয়াখালীতে নানা আয়োজনে শেখ রাসেল’র ৫৮ তম জন্মদিন পালিত

পটুয়াখালীতে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশিত : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ১৯ বার পড়া হয়েছে

বর্ণিল আয়োজনে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে পটুয়াখালীতে। দিনটি উপলক্ষে শুক্রবার বেলা সোয়া ১১টায় পটুয়াখালী প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন বীর মুক্তিযোদ্ধা নির্মল কুমার রক্ষিত, প্রেসক্লাব সভাপতি স্বপন ব্যানার্জি, দৈনিক গণদাবী সম্পাদক গোলাম কিবরিয়া, প্রেসক্লাবের সাবেক সভাপতি সামসুর রহমান ইকবাল, সাবেক সভাপতি মোঃ জাকির হোসেন, প্রেসক্লাব সেক্রেটারী জালাল আহমেদ ও নিউজবাংলার জেলা প্রতিনিধি জাকারিয়া হৃদয়সহ অন্যান্যরা। এরআগে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিথিরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জালাল আহমেদ। প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় সূচনা বক্তব্য রাখেন নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের পটুয়াখালী জেলা প্রতিনিধি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাকারিয়া হৃদয়।
এছাড়া শুভেচ্ছা বক্তব্যে অতিথিরা নিউজ বাংলার সংবাদ মানের প্রশংসা করে আগামীতেও এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।
প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা নির্মল কুমার রক্ষিত বলেন, বর্তমানে বাংলাদেশে অনলাইন, কাগজ আর আকাশ মিডিয়ার ছড়াছড়ি। এত মিডিয়ার ভিড়ে নিজেকে ধরে রাখতে প্রতিযোগিতায় টিকে থাকতে হবে। আশা করি নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকম টিকে যাবে। ইতিমধ্যে তারা তাদের শক্ত অবস্থানে পৌছেছে। শুনিছি একদল তরুন ওই হাউজে কাজ করছে যার প্রতিফলন তাদের লেখনিতে ফুটে উঠছে। তিনি বলেন, নিউজবাংলা ইতিমধ্যে পটুয়াখালী জেলায় ব্যপক সাড়া ফেলেছে। পটুয়াখালীর মাটি ও মানুষের খবর প্রতিনিধির মেধার বিকাশে প্রকাশ পাচ্ছে। আমরা নিউজবাংলার উত্তরত্তর সাফল্য কামনা করি। আশা করবো পাঠকের মনের চাহিদা পূরণের ধারাবাহিকতা নিউজবাংলা অক্ষুন্ন রাখতে পারবে।
বিশেষ অতিথির বক্তব্যে দৈনিক গণদাবী পত্রিকার সম্পাদক গোলাম কিবরিয়া বলেন, সংবাদপত্রের সাংবাদিকতায় যে অবক্ষয় হয়েছে তা থেকে জাতীকে মূল দৃষ্টিতে ফিরিয়ে আনতে নিউজবাংলা আগামীতে সত্যিকার অর্থেই কাজ করবে বলে আশা করেন।
দীর্ঘদিন ধরে নিউজবাংলা যেন তার এই কর্ম পরিচালনা করতে পারে সেই আশা প্রকাশ করেন অনূষ্টানের সভাপতি স্বপন ব্যবনার্জি। পাশাপাশি দক্ষিনাঞ্চলের উন্নয়ন, দূর্যোগ আর সাধারণ মানুষের কথা আরো বেশি করে তুলে ধরার আহবান জানান।
অনুষ্ঠান শেষে উপস্থিত সকলকে দুপুরের আপ্যায়ন করানো হয় নিউজবাংলার পক্ষ থেকে। অনুষ্ঠানে পটুয়াখালীতে কর্মরত বিভিন্ন মিডিয়ার কর্মীসহ রাজনৈতিক সামাজিক সংস্কৃতিক সংগঠনের নেতৃববৃন্দরা উপস্থিত ছিলেন।
এদিকে জন্মদিনের শুভেচ্ছাবার্তায় জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর হোসেন নিউজবাংলা পরিবারকে অভিনন্দন জানিয়ে সাফল্য কামনা করেছেন। সাফল্য কামনা করেছেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মোহন। উল্লেখ্য, তাদের দুইজনেরই আজকের এই অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা থাকলেও ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনায় তৃনমূলের মিটিংয়ের কারণে উপস্থিত হতে পারেননি।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব