1. admin@doinikpatuakhali.com : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
গ্লোবাল আইটি চ্যালেঞ্জে গুড অ্যাওয়ার্ড পেলেন গলাচিপার শিহাব গলাচিপার কচুয়া বাজার সংলগ্ন খালে ব্রিজ নির্মাণের দাবি আমতলীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, মা ছেলে নিহত, আহত ২০ পটুয়াখালীতে বিশ্ব পলিও দিবস পালিত পটুয়াখালী বাউফলে ৭১২ কোটি টাকার নদী ভাঙ্গন প্রকল্পের ভিত্তি প্রস্থর স্থাপন পায়রা সেতু উদ্বোধনের মধ্য দিয়ে দক্ষিণাঞ্চলের নিরবচ্ছিন্ন সড়ক যোগাযোগ ব্যবস্থার দ্বার উন্মোচিত পায়রা সেতু উদ্বোধনের জন্য প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন আ’লীগ নেতা এড. সুলতান আহমেদ মৃধা পায়রা সেতু উদ্বোধনের জন্য প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন আ’লীগ নেতা এড. সুলতান আহমেদ মৃধা আগামীকাল যান চলাচলের জন্য খুলে দেয়া হচ্ছে পায়রা সেতু পটুয়াখালীতে নানা আয়োজনে শেখ রাসেল’র ৫৮ তম জন্মদিন পালিত

দশমিনায় ব্রিজ নির্মানের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

দশমিনা প্রতিনিধিঃ
  • প্রকাশিত : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২০ বার পড়া হয়েছে

পটুয়াখালী দশমিনা উপজেলার রনগোপালদী জগত দাস গ্রামের খালের নতুন ব্রিজ নির্মানের দাবীতে ২০নং রনগোপালদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীসহ এলাকার মানুষ প্রধানমন্ত্রীর বরাবর ব্রিজ চাই স্লোগান দিয়ে মানববন্ধন কর্মসূচী পালন করেছে। রবিবার বেলা ১১টায় উপজেলার রনগোপালদী ইউনিয়নের জগত দাস গ্রামের খাল পারে এ মানববন্ধন করা হয়। এতে শিক্ষার্থীসহ এলাকার বিভিন্ন বয়েসের মানুষ অংশ নেন।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ২০নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আওলাদ হোসেন মিলন, সাখাওয়াত হোসেন মৃধা, ইলিয়াজ হাওলাদারসহ আরও অনেকে।
বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে এ ব্রিজটি চলাচলের অনুপযোগী হয়ে আছে কিন্তু দেখার বুজি কেউ নেই ভাঙ্গা ব্রিজটি দিয়ে প্রতিদিন যাতায়াত করে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে কোমল মতি স্কুল-শিক্ষার্থী সহ প্রায় ৩ থেকে ৪ শতাধিক মানুষের। স্কুল-কলেজ মাদ্রাসা এবং উলানিয়া-রনগোপালদী বাজারের যাতায়াত জন্য একমাত্র পথ যা এখন চরম দূর্ভোগের কারণ হয়ে দাড়িয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব