1. admin@doinikpatuakhali.com : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গ্লোবাল আইটি চ্যালেঞ্জে গুড অ্যাওয়ার্ড পেলেন গলাচিপার শিহাব গলাচিপার কচুয়া বাজার সংলগ্ন খালে ব্রিজ নির্মাণের দাবি আমতলীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, মা ছেলে নিহত, আহত ২০ পটুয়াখালীতে বিশ্ব পলিও দিবস পালিত পটুয়াখালী বাউফলে ৭১২ কোটি টাকার নদী ভাঙ্গন প্রকল্পের ভিত্তি প্রস্থর স্থাপন পায়রা সেতু উদ্বোধনের মধ্য দিয়ে দক্ষিণাঞ্চলের নিরবচ্ছিন্ন সড়ক যোগাযোগ ব্যবস্থার দ্বার উন্মোচিত পায়রা সেতু উদ্বোধনের জন্য প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন আ’লীগ নেতা এড. সুলতান আহমেদ মৃধা পায়রা সেতু উদ্বোধনের জন্য প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন আ’লীগ নেতা এড. সুলতান আহমেদ মৃধা আগামীকাল যান চলাচলের জন্য খুলে দেয়া হচ্ছে পায়রা সেতু পটুয়াখালীতে নানা আয়োজনে শেখ রাসেল’র ৫৮ তম জন্মদিন পালিত

আইজিপি কাপ ফুটবল চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় পটুয়াখালী জেলা দল বিজয়ী

স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশিত : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ১৩ বার পড়া হয়েছে

বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশীপ (আইজিপি কাপ) প্রতিযোগিতা- ২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।
মঙ্গলবার বেলা সাড়ে ৩টায় পটুয়াখালী পুলিশ লাইন্সে অনুষ্ঠিত আইজিপি কাপ এর ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের ডিআইজি এসএম আক্তারুজ্জামান। পটুয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম এর সভাপতিত্বে উক্ত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন, সিভিল সার্জন ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম শিপন, জেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর ও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী ও সাধারন সম্পাদক জালাল আহমেদ সহ পুলিশ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
ফাইনালা খেলায় অংশগ্রণ করেন পটুয়াখালী জেলা পুলিশ দল বনাম আর আর এফ বরিশাল দল। খেলায় পটুয়াখলী জেলা পুলিশ দল আর আর এফ বরিশাল দলকে ২-০ গোলে পরাজিত করেন। আইজিপি কাপ ফুটবল চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় মোট ৮টি দল অংশগ্রহণ করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব