1. admin@doinikpatuakhali.com : admin :
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০১:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গ্লোবাল আইটি চ্যালেঞ্জে গুড অ্যাওয়ার্ড পেলেন গলাচিপার শিহাব গলাচিপার কচুয়া বাজার সংলগ্ন খালে ব্রিজ নির্মাণের দাবি আমতলীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, মা ছেলে নিহত, আহত ২০ পটুয়াখালীতে বিশ্ব পলিও দিবস পালিত পটুয়াখালী বাউফলে ৭১২ কোটি টাকার নদী ভাঙ্গন প্রকল্পের ভিত্তি প্রস্থর স্থাপন পায়রা সেতু উদ্বোধনের মধ্য দিয়ে দক্ষিণাঞ্চলের নিরবচ্ছিন্ন সড়ক যোগাযোগ ব্যবস্থার দ্বার উন্মোচিত পায়রা সেতু উদ্বোধনের জন্য প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন আ’লীগ নেতা এড. সুলতান আহমেদ মৃধা পায়রা সেতু উদ্বোধনের জন্য প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন আ’লীগ নেতা এড. সুলতান আহমেদ মৃধা আগামীকাল যান চলাচলের জন্য খুলে দেয়া হচ্ছে পায়রা সেতু পটুয়াখালীতে নানা আয়োজনে শেখ রাসেল’র ৫৮ তম জন্মদিন পালিত

পবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য আট নির্দেশনা

স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশিত : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১৪ বার পড়া হয়েছে

আসন্ন ২০২০-০২১ সেশনে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য আটটি নির্দেশনা দিয়েছে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রশাসন।শুক্রবার ছাত্র প্রতিনিধিদের সঙ্গে বিশ্ববিদ্যালয় প্রশাসনের দ্বিপক্ষীয় বৈঠকে এসব চ‚ড়ান্ত করা হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যানসেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত আয়োজিত বেঠকে সভাপতিত্ব করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. সন্তোষ কুমার বসু, রেজিস্ট্রার ড. মোহাম্মদ কামরুল ইসলাম, অন্যান্য শিক্ষক এবং কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সভা কর্তৃক প্রণীত সিন্ধান্তগুলো নিম্নরুপঃ ১. ভর্তিচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকদের সুবিধার্থে ও তাদের বিশ্রামের জন্য বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে প্যান্ডেল স্থাপন।
২. কেন্দ্রীয় খেলার মাঠে অস্থায়ী ওয়াশরুম স্থাপন। ৩. বিশ্ববিদ্যালয়ের বর্তমান শিক্ষার্থীদের স্বাস্থ ঝুঁকির কথা বিবেচনা করে কোভিড-১৯ পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলে ভর্তিচ্ছুদের এবং তাদের অভিভাবকদের হলে প্রবেশ স¤পূর্ণরুপে নিষিদ্ধ থাকবে। ৪. ভর্তিচ্ছুদের যাতায়াতের বিষয়টি বিবেচনায় রেখে ভর্তি পরীক্ষা দুপুর ১২টায় আরম্ভ হবে। ৫. ইউনিভার্সিটি স্কয়ার (পাগলার মোড়) থেকে বিশ্ববিদ্যালয়ে বাস সার্ভিস চালু থাকবে। ৬. মাস্ক পরিধান ছাড়া স¤পূর্ণরূপে প্রবেশ নিষেধ এবং স্বাস্থবিধি মেনে চলতে হবে।
৭. পরীক্ষার্থীদের সারবিক সহযোগিতায় আলাদা আলাদা টিম গঠন করা হবে।
৮. দূর-দূরান্ত থেকে আগত পরীক্ষার্থীদের জন্য পবিপ্রবি এডমিশন হেল্প ডেস্ক সহ বিভিন্ন ফেইসবুক গ্রæপে সকল ধরনের দিকনির্দেশনা প্রদান করা হবে৷ রেজিস্ট্রার ড. মোহাম্মদ কামরুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে স¤পাদনের লক্ষ্যে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব