1. admin@doinikpatuakhali.com : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গ্লোবাল আইটি চ্যালেঞ্জে গুড অ্যাওয়ার্ড পেলেন গলাচিপার শিহাব গলাচিপার কচুয়া বাজার সংলগ্ন খালে ব্রিজ নির্মাণের দাবি আমতলীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, মা ছেলে নিহত, আহত ২০ পটুয়াখালীতে বিশ্ব পলিও দিবস পালিত পটুয়াখালী বাউফলে ৭১২ কোটি টাকার নদী ভাঙ্গন প্রকল্পের ভিত্তি প্রস্থর স্থাপন পায়রা সেতু উদ্বোধনের মধ্য দিয়ে দক্ষিণাঞ্চলের নিরবচ্ছিন্ন সড়ক যোগাযোগ ব্যবস্থার দ্বার উন্মোচিত পায়রা সেতু উদ্বোধনের জন্য প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন আ’লীগ নেতা এড. সুলতান আহমেদ মৃধা পায়রা সেতু উদ্বোধনের জন্য প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন আ’লীগ নেতা এড. সুলতান আহমেদ মৃধা আগামীকাল যান চলাচলের জন্য খুলে দেয়া হচ্ছে পায়রা সেতু পটুয়াখালীতে নানা আয়োজনে শেখ রাসেল’র ৫৮ তম জন্মদিন পালিত

লোহালিয়া নদীর উপর নির্মানাধীন সেতুর কাজে ধীরগতি \ কষ্ট লাগবে দ্রুত কাজ সম্পন্ন কারার দাবী জনগনের

স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশিত : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৮ বার পড়া হয়েছে

পটুয়াখালী জেলার লোহালিয়া নদীর উপর নির্মানাধীন ১৪টি স্প্যান বিশিস্ট ৫৭৬.২৫ মিটার দীর্ঘ পিসি গার্ডার ব্রীজের নির্মাণ কাজ ধীরগতিতে চলছে বলে অভিযোগ করেছেন সাধারন জনগনের। বিগত ২৩ আগস্ট ২০২০ সালে ব্রীজ পরিদর্শনে আসা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সচিব পরিকল্পনা কমিশনের কৃষি, পানি সম্পদ ও পল্লী প্রতিষ্ঠানের সদস্য মোঃ জাকির হোসেন আকন্দ ২০২১ সালের জুন মাসের মধ্যে ব্রীজের কাজ সম্পন্ন করার জন্য সংশ্লিস্ট ঠিকাদারকে তাগিদ দিয়েছিলেন। কিন্তু সংশ্লিস্ট ঠিকাদার সেই বর্ধিত সময়ের মধ্যে কাজ সম্পপ্ত করতে পারে নাই। এদিকে ব্রীজ নির্মানে ধীরগতি চমর কষ্টের কারণ হয়ে দাড়িয়েছে গলাচিপা, দশমিনা, বউফল উপজেলা সহ বিভিন্ন স্থানের সাধারন জনগনের। তাদের প্রতিদিন মটোরসাইকেল সহ বিভিন্ন মালামাল এবং ছোট ছোট ছেলে-মেয়ে নিয়ে ঝুকি নিয়ে খেয়াপাড়ার করতে হয়। অনেক সময় মটোরসাইকেল খেয়ায় উঠাতে দূর্ভোগ পোহাতে হয় যাত্রীদের দূঘটনার স্বাকারও হন তারা।
কষ্ট লাগবে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এর কাছে ব্রীজের কাজ দ্রæত সম্পন্ন করার দাবী জানান সাধারন জনগন।
উল্লেখ্য, উক্ত ব্রীজটি নির্মানে প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ৪৩ কোটি টাকা। চুক্তি মূল্য ৪৭.১৯ কোটি টাকা। এ ব্রীজটি নির্মান হলে জেলার বাউফল উপজেলা, দশমিনা উপজেলা, গলাচিপা উপজেলা এবং ভোলা জেলার সাথে সড়ক যোগাযোগ সহজ হবে এবং অর্থনৈতিকভাবে লাভবান হবেন এ সব এলাকার মানুষ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব