1. admin@doinikpatuakhali.com : admin :
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পটুয়াখালী পৌর পানির লাইনের জরুরী ঘোষনা বাউফলে একাডেমিক সুপারভাইজারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ পটুয়াখালীতে গণপরিবহনে যৌন হয়রানি বন্ধে মালিক-শ্রমিকদের সভা অনুষ্ঠিত গলাচিপা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী মির্জাগঞ্জ ৬ ইউপি নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যানগন ও সদস্যদের আ’লীগ নেতা এ্যাড. সুলতান আহমেদ মৃধার অভিনন্দন পটুয়াখালীতে ৬৬০ কেজি জাটকা জব্দ \ ১০ হাজার টাকা জরিমানা গলাচিপার নবনির্বাচিত মেয়র তুহিনকে আ’লীগ নেতা এ্যাড. সুলতান আহমেদ মৃধার অভিনন্দন পটুয়াখালীতে বিএসটিআই’র আঞ্চলিক কার্যালয় স্থাপন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত বসুন্ধরা এলপিজি কর্তৃক কক্সবাজার টিউলিপ ৫তারকা হোটেলে পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত পটুয়াখালীতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও উপকরণ বিতরণ

পটুয়াখালী বাউফলে ৭১২ কোটি টাকার নদী ভাঙ্গন প্রকল্পের ভিত্তি প্রস্থর স্থাপন

স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশিত : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ১৯ বার পড়া হয়েছে

পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছেন তার সে স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার চিন্তা ধারায় ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে সমৃদ্ধিশালী দেশ গড়তে বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন করছে।
প্রতিমন্ত্রী গতকাল পটুয়াখালী বাউফল তেঁতুলিয়া নদীর ধুলিয়া লঞ্চঘাট এলাকা থেকে বাকেরগঞ্জ উপজেলার দুর্গাপাশা পর্যন্ত প্রায় ৮ কিলোমিটার বেড়ীবাঁধ নির্মান প্রকল্পের ভিত্তি প্রস্থর স্থাপন ও নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন কালে এ কথা বলেন।
বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড প্রায় ৭১২ কোটি ব্যয়ে প্রকল্প বাস্তবায়ন করবে। এতে প্রকল্প এলাকায় বিভিন্ন সরকারী ও বেসরকারী অবকাঠামো নদী ভাঙ্গন হতে রক্ষা পাবে।
ফলে আর্থ সামাজিক উন্নয়ন সহ যোগাযোগ ব্যবস্থা, নিরাপত্তা সাধন বিনিয়োগ সহ উৎপাদন বৃদ্ধি পাবে যা জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এবং দারিদ্র বিমোচন ও কর্মসংস্থার সৃষ্টি হবে।
আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক চীফ হুইপ আসম ফিরোজ এমপি, আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য অবসরপ্রাপ্ত মেজর জেনারেল হাফিজ মল্লিক ও পানি উন্নয়ন বোর্ডের বিভাগীয় প্রকৌশলী নুরুল ইসলাম সরকার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব