1. admin@doinikpatuakhali.com : admin :
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পটুয়াখালী পৌর পানির লাইনের জরুরী ঘোষনা বাউফলে একাডেমিক সুপারভাইজারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ পটুয়াখালীতে গণপরিবহনে যৌন হয়রানি বন্ধে মালিক-শ্রমিকদের সভা অনুষ্ঠিত গলাচিপা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী মির্জাগঞ্জ ৬ ইউপি নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যানগন ও সদস্যদের আ’লীগ নেতা এ্যাড. সুলতান আহমেদ মৃধার অভিনন্দন পটুয়াখালীতে ৬৬০ কেজি জাটকা জব্দ \ ১০ হাজার টাকা জরিমানা গলাচিপার নবনির্বাচিত মেয়র তুহিনকে আ’লীগ নেতা এ্যাড. সুলতান আহমেদ মৃধার অভিনন্দন পটুয়াখালীতে বিএসটিআই’র আঞ্চলিক কার্যালয় স্থাপন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত বসুন্ধরা এলপিজি কর্তৃক কক্সবাজার টিউলিপ ৫তারকা হোটেলে পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত পটুয়াখালীতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও উপকরণ বিতরণ

আমতলীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, মা ছেলে নিহত, আহত ২০

আমতলী প্রতিনিধিঃ
  • প্রকাশিত : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ১৭ বার পড়া হয়েছে
dav

আমতলী-পটুয়াখালী মহাসড়কের আমড়া গাছিয়া নামক স্থানে শনিবার বিকেল সাড়ে ৩টার সময় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মা আয়সা বেগম (৩২) ও ছেলে আয়ান (৮) মাস নিহত হয়েছেন। আহত হয়েছে ২০ জন। আহতদের উদ্ধার করে আমতলী ও পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মুখোমুখি সংঘর্ষে বাস দুটি দুমরে মুছরে যাওয়ায় ঘটনাস্থলে পরে আছে।
জানা গেছে, শনিবার দুপুরে আমতলী-পটুয়াখালী মহাসড়কের আমড়া গাছিয়া নামক স্থানে রহমানিয়া পেট্টোলিয়া ফিলিং স্টেশনের উত্তর পাশে আমতলী থেকে দিনাজ পুরের উদ্দেশে ছেড়ে যাওয়া গোল্ডেন লাইন পরিবহন এবং কক্সবাজার থেকে ছেড়ে আসা সেবা পরিবহনের মধ্যে মুখো মুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মা আয়সা (৩২) এবং ৮ মাস বয়সী ছেলে আয়ান নিহত হয়। নিহত আয়সার স্বামী শাহিন এবং মেয়ে রেবেকাও গুরতর আহত হয়েছে। নিহত মা ছেলের বাড়ি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৩৯ নং ওয়ার্ডের সিপিজেড এলাকায়। তারা কুয়াকাটা এসেছিল বেড়াতে। এ ঘটনায় আহত হয় ২০ জন। আমতলী হাসপাতালে আসা আহতরা হল, রেবেকা (২৬), আসাদুল (২৮), চন্দন মল্লিক (২৬), রুজেল (৩২), শাহিন (৩৫), হানিফ (৪০), লতা (৩০), রাজিব (৩০), এমরান (৩০), তপন, ও গোল্ডেন লাইন বাসের চালক তপন (৬০)। অন্য আহতদের উদ্ধার করে তাৎক্ষনিক পটুয়াখালী এবং বরিশাল নিয়ে যাওয়া হয়।
পেট্টোল পাম্পের কর্মচারী রহমান জানান, দুপুর সাড়ে ৩ টার সময় বিকট শব্দ শুনে তাকিয়ে দেখি দুটি বাসের মুখো মুখি সংষর্ষ। সংঘর্ষের কক্সবাজার থেকে ছেড়ে আসা সেবা পরিবহনের বাসটি দুমরে মুছরে সড়কের পূর্ব পাশের ডোবায় পরে যায় এবং গোল্ডেন লাইন পরিবহনের বাসটি দুমরে মুছরে সড়কের পশ্চিম পাশে ছিটকে পরে। সংঘর্ষের পরপরই বাসে থাকা প্রায় শতাধিক যাত্রীর আর্তচিৎকারে আকাশ বাতাস ভারী হয়ে ওঠে। দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়রা এবং ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ এসে ঘটনাস্থল থেকে আহত এবং নিহতদের উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে যায়।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম হাওলাদার জানান. দুই বাসের সংঘর্ষে মা আয়সা এবং ছেলে আয়ান নিহত হয়েছে। তাদের লাশ উদ্ধার করা হয়েছে। বাস দুটিকে আটক করা হয়েছে। গোল্ডেন লাইনের চালক আহত হয়ে পটুয়াখালী হাসপাতালে চিকিৎসাধীন আছে। অন্য বাসের চালক এবং হেলপাররা পালিয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব