1. admin@doinikpatuakhali.com : admin :
রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৬:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পটুয়াখালীতে গুঁড়ি বৃষ্টি ও শীতে জনজীবনে স্থবিরতা গলাচিপায় মোটরসাইকেল দুর্ঘটনায় একজনের মৃত্যু গলাচিপায় করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন এর সচেতনতা মূলক প্রচারণা আমতলী হতে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীকে গ্রেফতার র‌্যাব-৮ বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তাবক অর্পণ করলেন পটুয়াখালী চেম্বার অব কমার্স’র নব-নির্বাচিতরা পটুয়াখালীতে করোনা মোকাবেলায় জেলা পুলিশের মাস্ক বিতরণ ও সচেতনতা মূলক প্রচারণা পটুয়াখালীতে করোনা প্রতিরোধক বুথ স্থাপন ও সুরক্ষা সামগ্রী বিতরণ পটুয়াখালীতে তিন দিনব্যাপী সুবর্ণ জয়ন্তী শ্যূটিং প্রতিযোগিতার উদ্বোধন সারা দেশেই সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে -নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম পটুয়াখালীতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

দশমিনায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান ইকবাল মাহমুদ লিটন ও মশিউর রহমান ঝন্টু

দশমিনা প্রতিনিধিঃ
  • প্রকাশিত : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ২৪ বার পড়া হয়েছে

কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই ১১ নভেম্বর পটুয়াখালীর দশমিনায় ইভিএমে দশমিনা সদর ও ব্যালটে বেতাগী সানকিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ন পরিবেশে অনুষ্ঠিত। নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাড. ইকবাল মাহামুদ লিটন ও মশিউর রহমান ঝন্টু। উৎসবমুখর পরিবেশে সকাল থেকেই কেন্দ্রগুলোতে উপচেপড়া ভীড় ছিল লক্ষনীয়। বিশেষ করে নারী-পুরুষসহ সব বয়সের ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। দশমিনা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে এই প্রথম ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হওয়ায় ভোটারদের মধ্যে আনন্দ-উল্লাস লক্ষ্য করা গেছে। আর দুই ইউনিয়নের কেন্দ্রগুলোতে ছিল দীর্ঘলাইন। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও নৌকা প্রতীক নিয়ে এ্যাড. ইকবাল মাহামুদ লিটন ৯ হাজার ৫১ ভোট পেয়ে হাট্রিক বিজয়ী হয়েছেন। অপর নিকটতম প্রতিদ্বন্ধী ইসলামী আন্দোলন হাত পাখা প্রতীকে আজবাহার প্যাদা ৫হাজার ৬৪ ভোট পেয়ে ২য় হয়েছেন।
এদিকে বেতাগী সানকিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মশিউর রহমান ঝন্টু ৬হাজার ১শ’ পেয়ে নির্বাচিত হয় আর তার নিকটতম প্রতিদ্বন্ধী মহিবুল আলম ঘোড়া প্রতীকে ৪হাজার ২শ’ ভোট পেয়ে ২য় হয়েছেন।
উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো.জিয়াউর রহমান বেসরকারী ভাবে এই ফলাফল ঘোষনা করেন। এ সময় থানা অফিসার ইনচার্জ মেহেদী হাসানসহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব