1. admin@doinikpatuakhali.com : admin :
রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৩:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পটুয়াখালীতে গুঁড়ি বৃষ্টি ও শীতে জনজীবনে স্থবিরতা গলাচিপায় মোটরসাইকেল দুর্ঘটনায় একজনের মৃত্যু গলাচিপায় করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন এর সচেতনতা মূলক প্রচারণা আমতলী হতে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীকে গ্রেফতার র‌্যাব-৮ বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তাবক অর্পণ করলেন পটুয়াখালী চেম্বার অব কমার্স’র নব-নির্বাচিতরা পটুয়াখালীতে করোনা মোকাবেলায় জেলা পুলিশের মাস্ক বিতরণ ও সচেতনতা মূলক প্রচারণা পটুয়াখালীতে করোনা প্রতিরোধক বুথ স্থাপন ও সুরক্ষা সামগ্রী বিতরণ পটুয়াখালীতে তিন দিনব্যাপী সুবর্ণ জয়ন্তী শ্যূটিং প্রতিযোগিতার উদ্বোধন সারা দেশেই সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে -নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম পটুয়াখালীতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

বাউফলের ছিদ্দিকুর রহমান শরীফ হত্যা মামলার মূল আসামী মাহিয়ান দীর্ঘ দুই বছর পরে পুলিশের হাতে গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশিত : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ৩৭ বার পড়া হয়েছে

পটুয়াখালীর বাউফল উপজেলার সাবুপুরা নিবাসী ছিদ্দিকুর রহমান শরীফ হত্যা মামলার প্রধান আসামী বাউফল উপজেলার সাবুপুরা গ্রামের আবুল খায়ের মৃধার ছেলে মাহিয়ান দীর্ঘ দুই বছর পরে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। ১৪ নভেম্বর ২০২১ ইং তারিখ বিকাল ৫টার দিকে পটুয়াখালী হেতালিয়া বাঁধঘাট এলাকার ইমাম শো রুমের সামনে থেকে মামলার দতন্তকারী সংস্থা পি বি আই তাকে গ্রেফতার করে। দীর্ঘদিন পরে মাহিয়ানের গ্রেফতারের খবর শুনে মৃত ছিদ্দিকুর রহমান শরীফ এর পরিবারে সদস্যদের মনে স্বস্তি ফিরে এসেছে। তারা মাহিয়ানের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন এবং অন্যান্য আসামীদের দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানান প্রশাসনের কাছে।
মামলা সূত্রে জানাযায়, ছিদ্দিকুর রহমান শরীফ দীর্ঘদিন বিদেশে থাকার পরে দেশে এসে সাবুপুরা ফকির বাড়ী সামনে মুদি দোকান সহ ফ্লেক্সি লোড ও বিকাশের ব্যবসা করতেন এবং প্রায় প্রতিদিন রাতে অনেক টাকা ক্যাশ নিয়ে বাড়ী যেতেন। তার ব্যবসার লাভ দেখে মাহিয়ান সহ মামলার অন্যান্য আসামীরা প্রায়ই তার কাছে টাকা দাবী করতো। কিন্তু সে তাদের টাকা দিতে রাজি হয় না। গঠনার দিন ১৯.১০.২০১৯ ইং তারিখ দুপুরে মাহিয়ান ছিদ্দিকুর রহমান শরীফ এর ছেলে শাহিন শরীফ এর মোবাইলে ফোন দিয়ে বিশ হাজার টাকা দাবী করে। ওইদিন সন্ধ্যায় ছিদ্দিকুর রহমান তার দোকান বন্ধ করে ফ্লেক্সিলোড, বিদ্যুৎ বিল ও বিকাশের অন্যান্য টাকা মিলিয়ে পয়তাল্লিশ হাজার টাকা নিয়ে বাড়ীর উদ্দেশ্যে রওনা দিলে সাবুপুরা মা ও শিশু হাসপাতালের দক্ষিন পাশে কাচা রাস্তার কালভার্ডের উত্তর পাশের রাস্তায় মাহিয়ান সহ অন্যান্য আসামীরা ছিদ্দিকুর রহমানের মাথার ডান ও বাম পাশে হাতুরি দিয়ে পিটিয়ে এবং গলায়, নাক ও কপালে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করে। ছিদ্দিকুর রহমানের ডাকচিৎকারে মামলার স্বাক্ষাীরা এগিয়ে আসলে আসামীরা সহ অজ্ঞাত ৪/৫জন তাদের হাতে রক্ত লাগা অবস্থায় পালিয়ে যায়। ছিদ্দিকুর রহমানকে উদ্ধার করে দ্রæত বাউফল হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। এঘটনায় বাউফল থানা পুলিশ অজ্ঞাত নামা আসামী দিয়ে একটি মমালা দায়ের করেন যার মামলা নং-২০, ২০.১০.২১ তারিখ। পরে ছিদ্দিকুর রহমান শরীফ এর হত্যার প্রকৃত দোষীদের বিচারের দাবীতে তার স্ত্রী বাদী হয়ে কোর্টে একটি হত্যা মামলা দায়ের করেন। যার নং-৩৯৯/১৯। উক্ত মামলায় মাহিয়ান (২১), সৈকত (২২), সাইদুল রহমান বাদল(৩৫) ও বশির (৩৮) সহ ৪/৫জন অজ্ঞাতদে আসামী করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব