1. admin@doinikpatuakhali.com : admin :
রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৭:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পটুয়াখালীতে গুঁড়ি বৃষ্টি ও শীতে জনজীবনে স্থবিরতা গলাচিপায় মোটরসাইকেল দুর্ঘটনায় একজনের মৃত্যু গলাচিপায় করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন এর সচেতনতা মূলক প্রচারণা আমতলী হতে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীকে গ্রেফতার র‌্যাব-৮ বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তাবক অর্পণ করলেন পটুয়াখালী চেম্বার অব কমার্স’র নব-নির্বাচিতরা পটুয়াখালীতে করোনা মোকাবেলায় জেলা পুলিশের মাস্ক বিতরণ ও সচেতনতা মূলক প্রচারণা পটুয়াখালীতে করোনা প্রতিরোধক বুথ স্থাপন ও সুরক্ষা সামগ্রী বিতরণ পটুয়াখালীতে তিন দিনব্যাপী সুবর্ণ জয়ন্তী শ্যূটিং প্রতিযোগিতার উদ্বোধন সারা দেশেই সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে -নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম পটুয়াখালীতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

মির্জাগঞ্জ ৬ ইউপি নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যানগন ও সদস্যদের আ’লীগ নেতা এ্যাড. সুলতান আহমেদ মৃধার অভিনন্দন

স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশিত : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ২০ বার পড়া হয়েছে

তৃতীয় ধাপে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচন ২৮ নভেম্বর সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। উক্ত নির্বাচনে নির্বাচিত সকল চেয়ারম্যানগন ও সদস্যদের আন্তরিক শুভেচ্ছা অভিনন্দন ও জানিয়েছে পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা। তিনি নবনির্বাচিত সকলকে জনগনের উন্নয়নে কাজ করার অনুরোধ জানান।
অবাদ সুষ্ঠু ও রিপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান। সাথে সাথে তিনি জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সাংবাদিক সহ নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকলকে সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন পরিচালনায় সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানান।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব