1. admin@doinikpatuakhali.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আজ পহেলা এপ্রিল থেকে পটুয়াখালীর কুয়াকাটা পর্যটন কেন্দ্র বন্ধ ঘোষনা পটুয়াখালীতে গ্রামীণ ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির অবস্থান কর্মসূচী ও স্মারকলিপি প্রদান পটুয়াখালীতে স্ত্রীকে হত্যার ঘটনায় ঘাতক স্বামীর ফাঁসির দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন পটুয়াখালীতে যুবলীগ নেতা জামাল হোসেন’র উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা প্রদান বাউফল উপজেলা আ’লীগ ও স্বেচ্ছাসেবলীগ নেতার উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপনে শেখ হাসিনা সেনানিবাস উদ্যোগে র‌্যালি বাংলাদেশে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ করায় পটুয়াখালীতে র‌্যালি ও আলোচনা সভা পটুয়াখালীতে যথাযোগ্য মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস পালিত পটুয়াখালী ফোকাস ডায়াগনস্টিক সেন্টারের ফ্রি চিকিৎসা সেবা শুরু গলাচিপায় বিশ্ব যক্ষা দিবস পালিত

পটুয়াখালীতে হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ১২৭ বার পড়া হয়েছে

পাকিস্তানে হিন্দু মন্দিরে হামলা, কিশোরী মেয়েদের ধর্মান্তরীত করা, চট্টগ্রামে ব্রিটিশ বিরোধী নেতা যতীন্দ্র মোহন সেনগুপ্তের ঐতিহাসিক ভবন ভাংচুর, হিন্দুদের জমিজমা জবর দখলের সহ সারা দেশে সংখ্যালঘুদের উপর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন, সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে হিন্দু বৌদ্ধ খ্রীস্ট্রান ঐক্য পরিষদ।
গতকাল ৯ জানুয়ারি শনিবার সকাল ১১টায় পটুয়াখালী প্রেসক্লাবের সামনে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ পটুয়াখালী জেলা শাখার আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে প্রায় শতাধিক হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ পটুয়াখালী জেলা শাখার নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অতুল চন্দ্র দাস, কেন্দ্রীয় পরিষদের উপদেষ্টা মন্ডলীর সদস্য এড. তারক চন্দ্র সাহা, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি মন্ডলীর সদস্য তপন কর্মকার, মংথান তালুকদার, সাধারন সম্পাদক উত্তম কুমার দাস, সদর উপজেলা শাখার সাধারন সম্পাদক সুভাষ চন্দ্র হাওলাদার, পৌর শাখার সভাপতি চিন্ময় বণিক, জেলা মহিলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহবায়ক এড. বিভারানী সাহা, ইসকনের আহ্লাদ গোবিন্দ দাস, পৌর যুব পরিষদের সভাপতি রঞ্জন কর্মকার প্রমুখ। বক্তরা পাকিস্তানসহ সারা দেশে হিন্দু সংখালঘুদের উপর নির্যাতন জমিজমা দখলসহ নানা অপরাধ বন্ধ করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল শুরু করে লঞ্চঘাট চত্বরে গিয়ে শেষ করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব