1. admin@doinikpatuakhali.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আজ পহেলা এপ্রিল থেকে পটুয়াখালীর কুয়াকাটা পর্যটন কেন্দ্র বন্ধ ঘোষনা পটুয়াখালীতে গ্রামীণ ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির অবস্থান কর্মসূচী ও স্মারকলিপি প্রদান পটুয়াখালীতে স্ত্রীকে হত্যার ঘটনায় ঘাতক স্বামীর ফাঁসির দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন পটুয়াখালীতে যুবলীগ নেতা জামাল হোসেন’র উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা প্রদান বাউফল উপজেলা আ’লীগ ও স্বেচ্ছাসেবলীগ নেতার উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপনে শেখ হাসিনা সেনানিবাস উদ্যোগে র‌্যালি বাংলাদেশে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ করায় পটুয়াখালীতে র‌্যালি ও আলোচনা সভা পটুয়াখালীতে যথাযোগ্য মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস পালিত পটুয়াখালী ফোকাস ডায়াগনস্টিক সেন্টারের ফ্রি চিকিৎসা সেবা শুরু গলাচিপায় বিশ্ব যক্ষা দিবস পালিত

স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও দৈনিক পটুয়াখালী’র ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোঃ শফিকুল ইসলাম, বার্তা সম্পাদক
  • প্রকাশিত : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ১২৪ বার পড়া হয়েছে

১০ই জানুয়ারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও দৈনিক পটুয়াখালী পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দৈনিক পটুয়াখালীর পুরান বাজারস্থ কার্যালয়ে র‌্যালী, আলোচনা সভা ও দোয়া মিলাদের আয়োজন করা হয়।
গতকাল ১০ জানুয়ারী রবিবার সকাল ১১টায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দৈনিক পটুয়াখালী’র পুরান বাজার কার্যালয় থেকে র‌্যালী শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শুরু স্থলে শেষ হয়। র‌্যালী শেষ আলোচনা সভায় পত্রিকার প্রকাশক ও সম্পাদক, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যার, জেলা আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধার সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক জেলা তথ্য অফিসার মোঃ বজলুর রহমান, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জি, সাধারন সম্পাদক মোঃ জালাল আহমেদ, প্রেসকøাবের সাবেক সাধারন সম্পাদক ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ জাকারিয়া হৃদয়, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ মুজাহিদুল ইসলাম প্রিন্স প্রমুখ। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, পটুয়াখালী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দ সহ অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক পটুয়াখালী’র প্রকাশক ও সম্পাদক আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধার তার স্বাগত বক্তব্যে বলেন, আজ ১০ জানুয়ারী স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস। এই দিনটি বাঙালী জাতির জন্য একটি স্মরণীয় দিন। বাঙালী জাতির জন্য অনেক জেল যুলুম সহ্য করে এই দিনে জাতির পিতা স্বাধীন বাংলাদেশের মাটিতে পা রাখেন। আর এই দিনে আমার প্রকাশনা ও সম্পাদনায় দৈনিক পটুয়াখালী প্রকাশনার আত্মপ্রকাশ ঘটে। আজ ১০ জানুয়ারী দৈনিক পটুয়াখালী অষ্টম বর্ষ পেরিয়ে নবম বর্ষে পদার্পন করেছে। এই প্রতিষ্ঠা বার্ষিকীতে আমি দৈনিক পটুয়াখালী পত্রিকার পাঠক ও শুভানুধ্যায়ীদের জানাই বর্ষপূর্তির প্রাণঢালা শুভেচ্ছা। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ পটুয়াখালী থেকে প্রকাশিত “দৈনিক পটুয়াখালী” পত্রিকা দীর্ঘদিন যাবৎ নিয়মিত প্রকাশিত হয়ে আসছে। প্রখ্যাত লেখক, কলামিষ্ট এবং সাংবাদিকদের কলমের ছোঁয়ায় দৈনিক পটুয়াখালী’র পাঠক প্রিয়তা দিন-দিন বেড়ে চলছে। বস্তুনিষ্ঠ সংবাদ এবং সত্য প্রকাশে দৈনিক পটুয়াখালী পত্রিকা স্থানীয় জনগনের দৃষ্টি আকর্ষন করেছে। আপনারা দৈনিক পটুয়াখালী পত্রিকার সাথে আছেন বলেই এই পত্রিকার পথচলা বেগবান হয়েছে। আপনারা পূর্বের মতো ভবিষ্যতেও দৈনিক পটুয়াখালীর সাথে থাকবেন এই প্রত্যাশা করি।

অন্যান্য বক্তারা বলেন, পটুয়াখালী থেকে প্রকাশিত যে কয়টি পত্রিকা রয়েছে তার মধ্যে দৈনিক পটুয়াখালী নাম্বার ওয়ান, এই পত্রিকাটি নিয়মিত প্রকাশিত হয় এবং বস্তু নিষ্ঠু সংবাদ প্রকাশ করে ইতোমধ্যে পাঠক প্রিয়তা অর্জন করেছে। তারা সকলে দৈনিক পটুয়াখালীর ৯ম প্রতিষ্ঠাবার্ষিকীতে পত্রিকার সম্পাদক সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং পত্রিকার দিনদিন সাফল্য কামনা করেন।

আলোচনা শেষ বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে এবং দৈনিক পটুয়াখালী’র উত্তরোত্তর সাফল্য কামনা করে দোয়া মিলাদ পরিচালনা করেন পুরান বাজার জামে মসজিদের ইমাম মাও. মোঃ শহিদুল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব