1. admin@doinikpatuakhali.com : admin :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দশমিনায় শিক্ষকতার পাশাপাশি কৃষিতে ধানের বাম্পার ফলন আবদুর রহমান’র পটুয়াখালীতে বন্ধুজন সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির ২৫ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে আমড়াগাছি ইউপি উপনির্বাচন পরবর্তী সহিংসতার প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন কর্মসূচি পটুয়াখালীতে সুজনের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পটুয়াখালীতে এতিম প্রতিবন্ধী, দুঃস্থ মেয়েদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ পটুয়াখালীতে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উপলক্ষে র‌্যালী ও সংবাদ সম্মেলন পটুয়াখালীতে অবৈধভাবে ইটভাটা দখলের প্রতিবাদে মানববন্ধন পটুয়াখালীতে জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালীতে সিএসএফ উদ্যোগে বিশ্ব দৃষ্টি ও সাদাছড়ি দিবস পালন পটুয়াখালীতে বৃদ্ধার বিরুদ্ধে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

পটুয়াখালীতে আমড়াগাছি ইউপি উপনির্বাচন পরবর্তী সহিংসতার প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন কর্মসূচি

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ৪ বার পড়া হয়েছে

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার ৩ নং আমড়াগাছি ইউনিয়নের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এ্যাডভোকেট এ.টি.এম মোস্তাফিজুর রহমান বিজয় লাভ করে নৌকা মার্কার কর্মী, যুবলীগ ও ছাত্রলীগের উপর হামলা, ঘরবাড়ী ও নৌকার নির্বাচনী অফিস ভাংচুর এবং প্রাণ নাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ছাত্রলীগ।
শনিবার বেলা ১ টায় সুবিদখালী কলেজ চত্তরে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে ৩নং আমড়াগাছি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ পারভেজ সিকদার, সুবিদখালী কলেজ ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম রুবান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খায়রুল আলম শাহিন।
বক্তারা বলেন, মটোরসাইকেল মার্কার স্বতন্ত্র প্রার্থী এ্যাড. এ.টি.এম মোস্তাফিজুর রহমান বিজয় লাভ করে নৌকা মার্কার সমর্থকদের উপর হামলা, বসতঘর ও নৌকার নির্বাচনী অফিস ভাংচুর ও প্রাণনাশের হুমকি হুমকি দিচ্ছে। নবনির্বাচিত চেয়ারম্যানের নির্দেশে তার গুন্ডা বাহিনী ইউনিয়ন শ্রমিকলীগের সাধারন সম্পাদক শাহআলম কে পিটিয়ে বাম পায়ের হাড় ভেঙ্গে দিয়েছে। ময়দায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজের বাবা মোঃ মালেক সিকদারের ব্যবসা প্রতিষ্ঠান ও বসতঘরে হামলা চালিয়ে ভাংচুর করে এবং ময়দায় নৌকার নির্বাচনী অফিস ভাংচুর করে বক্তারা এই হামলার নিন্দা জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী কাছে সুষ্ঠু বিচার দাবী করেন।
এসময় মানববন্ধনে ৩নং আমড়াগাছি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল আউয়াল মৃধা, ৮নং ওয়ার্ডের ইউপি মেম্বার মস্তোফা সহ ছাত্রলীগের অর্ধশতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এবিষয়ে চেয়ারম্যান এ.টি.এম মোস্তাফিজুর রহমান এর কাছে জানান জন্য তার ব্যবহৃত মুঠোফোনে (০১৭১৮৬৪৯৪৭৪) বার বার ফোন করলেও তিনি রিসিভ করেন নাই।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব