1. admin@doinikpatuakhali.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আজ পহেলা এপ্রিল থেকে পটুয়াখালীর কুয়াকাটা পর্যটন কেন্দ্র বন্ধ ঘোষনা পটুয়াখালীতে গ্রামীণ ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির অবস্থান কর্মসূচী ও স্মারকলিপি প্রদান পটুয়াখালীতে স্ত্রীকে হত্যার ঘটনায় ঘাতক স্বামীর ফাঁসির দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন পটুয়াখালীতে যুবলীগ নেতা জামাল হোসেন’র উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা প্রদান বাউফল উপজেলা আ’লীগ ও স্বেচ্ছাসেবলীগ নেতার উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপনে শেখ হাসিনা সেনানিবাস উদ্যোগে র‌্যালি বাংলাদেশে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ করায় পটুয়াখালীতে র‌্যালি ও আলোচনা সভা পটুয়াখালীতে যথাযোগ্য মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস পালিত পটুয়াখালী ফোকাস ডায়াগনস্টিক সেন্টারের ফ্রি চিকিৎসা সেবা শুরু গলাচিপায় বিশ্ব যক্ষা দিবস পালিত

বাংলাদেশে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ করায় পটুয়াখালীতে র‌্যালি ও আলোচনা সভা

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৪৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ঃ বাংলাদেশের এক অনন্য অর্জন, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ এই শ্লোগান নিয়ে স্বাধীনতার মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এরঁ সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনিপুণ নেতৃত্বে ২৬ ফেব্রæয়ারি ২০২১ তারিখে বাংলাদেশ সকল সূচক পূরণ করে, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপনে পটুয়াখালীতে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ২৭ ফেব্রুয়ারি সকাল ১০টায় জেলা প্রশাসন এর আয়োজনে সার্কিট হাউজ প্রাঙ্গণ থেকে বেলুন ফেন্টুন উড়িয়ে বের করা হয় আনন্দ র‌্যালি । র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ডিসি স্কয়ার মাঠ প্রাঙ্গণে এসে শেষ হয়। র‌্যালি শেষে স্বাধীনতার সূবর্ন জয়ন্তী ,স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ শীর্ষক এক আলোচনা সভা জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসন-৩২৯ এর সাংসদ কাজী কানিজ সুলতানা হেলেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মাদ শহীদুল্লাহ পিপিএম, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মোহন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সিভিল সার্জন ডাঃ মোহাম্মাদ জাহাঙ্গীর আলম শিপন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. গোলাম সরোয়ার, পৌর মেয়র মহিউদ্দিন আহম্দে, প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যার্নাজী, সাবেক জেলা কমান্ডার এম এ হালিম সহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগন, জনপ্রতিনিধি, সাংবাদিক, সুধীজন উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপনে আয়োজিত মেলায় সকল সরকারি প্রতিষ্ঠানের স্টল পরিদর্শন করেন অতিথিবৃন্দ। এছাড়া সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব