1. admin@doinikpatuakhali.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আজ পহেলা এপ্রিল থেকে পটুয়াখালীর কুয়াকাটা পর্যটন কেন্দ্র বন্ধ ঘোষনা পটুয়াখালীতে গ্রামীণ ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির অবস্থান কর্মসূচী ও স্মারকলিপি প্রদান পটুয়াখালীতে স্ত্রীকে হত্যার ঘটনায় ঘাতক স্বামীর ফাঁসির দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন পটুয়াখালীতে যুবলীগ নেতা জামাল হোসেন’র উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা প্রদান বাউফল উপজেলা আ’লীগ ও স্বেচ্ছাসেবলীগ নেতার উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপনে শেখ হাসিনা সেনানিবাস উদ্যোগে র‌্যালি বাংলাদেশে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ করায় পটুয়াখালীতে র‌্যালি ও আলোচনা সভা পটুয়াখালীতে যথাযোগ্য মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস পালিত পটুয়াখালী ফোকাস ডায়াগনস্টিক সেন্টারের ফ্রি চিকিৎসা সেবা শুরু গলাচিপায় বিশ্ব যক্ষা দিবস পালিত

বাউফল উপজেলা আ’লীগ ও স্বেচ্ছাসেবলীগ নেতার উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৪৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালীর বাউফলে রাজনৈতিক দ্ব›েদ্বর শিকার হয়ে বাম চোখ হারিয়ে শারীরিকভাবে পঙ্গু হয়ে, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন বাউফল পৌর আওয়ামীলীগের সভাপতি, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক এবং নাজিরপুর ইউপি চেয়ারম্যান মোঃ ইব্রাহীম ফারুক।
বাউফল পৌর মেয়র ও পটুয়াখালী জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক জিয়াউল হক জুয়েলের বিরুদ্ধে একাধিক খুন-জখম ও সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে ২৭ মার্চ শনিবার দুপুরে পটুয়াখালী প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে বাউফল পৌর মেয়রের নেতৃত্বে হামলায় চোখ হারিয়ে কান্নায় আবেগ আপ্লুত কণ্ঠে প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্টদের কাছে সুষ্ঠু বিচার প্রার্থনা করেন ইব্রাহীম ফারুক। সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগ নেতা ইব্রাহীম ফারুক বলেন-গত ২১ ফ্রেব্রæয়ারী বাউফল উপজেলা পাবলিক মাঠে মেয়র জুয়েলের নির্দেশে তার সন্ত্রাসী বাহিনীরা খুনের উদ্দেশ্যে হামলা চালায়। এ সময় আমার বাম চোখ উৎপাটন এবং বাম হাত ভেঙ্গে দেয়া হয়। ওই হামলায় বাউফল প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুন অর রশীদসহ ১০ জন গুরুতর জখম হয়। মেয়র জুয়েল বাউফলের রাজনীতিতে প্রবেশ করার পর থেকে একের পর এক দলীয় কর্মী খুনসহ সন্ত্রাসী কর্মকান্ড চলমান রয়েছে। মেয়র জুয়েলের সন্ত্রাসী কর্মকান্ডের ধারাবাহিকতায় ২০২০ সালের ২৪ মে খুন হয় এমপির সমর্থক যুবলীগ কর্মী তাপস দাস। চলতি বছরের ২ আগষ্টে আ.স.ম ফিরোজ এমপির গ্রæপের কেশবপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি রুমান তালুকদার(৩১) ও তার চাচাতো ভাই ইসরাত (২৫)খুন হয়। মেয়রের প্রত্যক্ষ মদদে খুনসহ একাধিক সন্ত্রাসী কর্মকান্ড চালায় তার কিলার বাহিনী। মেয়রের অপ্রতিরোধ্য অনাকাঙ্খিত ঘটনায় একাধিক মামলা চলমান রয়েছে।
উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বাউফল উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাউফল প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং উক্ত ঘটনার মামলার বাদী মোঃ হারুন অর রশিদ খান। তিনি বলেন আমাকেও হত্যার চেষ্টা করে। সন্ত্রাসীদের হামলায় মাথা ফেটে যায়। চিকিৎসক ১৩টি সেলাই করেছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত বাউফল উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম খলিল, যুবলীগ যুগ্ম-সাধারন সম্পাদক মামুন খান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক রিয়াজ সিকদার, সাবেক ছাত্রলীগ নেতা সামসুল কবির একাধিক ব্যক্তিরা অভিযোগ করে বলেন, আমরা সকলেই মেয়র জুয়েলের প্রত্যক্ষ মদদে হামলার শিকার হয়ে অঙ্গহানিসহ নানা ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছি। কেউ হয়েছে সন্তান হারা। আমরা প্রধানমন্ত্রীসহ দলের হাই কমান্ডে লিখিত ভাবে অবহিত করে সুষ্ঠু বিচার চেয়েছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব