1. [email protected] : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঋণ খেলাপির অভিযোগে মহিউদ্দিন আহম্মেদ ও তার ভাই’র প্রার্থীতা বাতিল চেয়ে পদ্মা ব্যাংকের চিঠি শেখ হাসিনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত পটুয়াখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ডাঃ শফিকুল ইসলাম পৌরসভা নির্বাচনে মেয়র পদ প্রার্থী ডা: শফিকুল ইসলাম’র সমর্থনে মতবিনিময় সভায় জনতার ঢল কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে জেলের জালে এক খ্যাওয়ে ধরা পড়লো ৯২ মন ইলিশ পবিপ্রবি’তে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পটুয়াখালীতে দি ইউনাইউটেড হসপিটাল এন্ড ডায়াগনস্টিক পয়েন্ট’র শুভ উদ্বোধন অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত দৈনিক পটুয়াখালী’র ১২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত কলাপাড়ায় নৌকার ৭ কর্মী জখম

আজ পহেলা এপ্রিল থেকে পটুয়াখালীর কুয়াকাটা পর্যটন কেন্দ্র বন্ধ ঘোষনা

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ২৪৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ কোভিট-১৯ দ্বিতীয় ঢেউ মোকাবেলায় পর্যটন কেন্দ্র কুয়াকাটা ভ্রমনে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।
পহেলা এপ্রিল থেকে আগামী ১৫ দিনের জন্য এ নিষেধাজ্ঞা জারি করেন পটুয়াখালী জেলা প্রশাসন। বুধবার রাত নয়টায় সকল হোটেল, মোটেল ও রিসোর্ট বন্ধ ঘোষনা করে গুরুত্বপূর্ন স্থানে মাইকিং ও পর্যটন ব্যবসায়ীদের নিয়ে সভা করেছে ট্যুরিষ্ট পুলিশ। উক্ত সভায় উপস্থিত ছিলেন মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম, কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হোসেন সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা বৃন্দ।
এছাড়া বুধবার রাত থেকেই কুয়াকাটা সৈকতে অবস্থানরত সকল পর্যটকদের বাড়ি ফিরে যেতে অনুরোধ জানিয়েছে ট্যুরিষ্ট্য পুলিশ। এদিকে পহেলা এপ্রিল থেকে সন্ধ্যা সাতটার পর জেলার সকল দোকান পাট বন্ধ রাখার অনুরোধ জানিয়েছে জেলা প্রশাসন।
জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধূরী জানান, আগামী ১৫ দিনের জন্য এ আদেশ বলবৎ থাকবে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত পর্যটন সংশ্লিষ্ট সকল ধরনের সেবা বন্ধ থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব