পটুয়াখালী পুরান বাজারস্থ হাজী এন্ড সন্স আয়োজিত বনভোজন ও সাংস্কৃতিক সন্ধ্যা

0
392

স্টাফ রিপোর্টার ঃ পটুয়াখালী পুরান বাজারস্থ হাজী এন্ড সন্স আয়োজিত এবং ব্রিটিশ অ্যামেরিকান টোবাকো বাংলাদেশ ও ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড এর সৌজন্যে বনভোজন ও সাংস্কৃতিক সন্ধ্যা-২০১৮ অনুষ্ঠিত হয়েছে।
২ মার্চ শুক্রবার সকাল ৯টায় বনভোজন ও সাংস্কৃতিক সন্ধ্যা উপলক্ষে পুরান বাজারস’ হাজী এন্ড সন্স থেকে এক বিশাল বর্ণাঢ্য আনন্দ র‌্যালী শুরু করে নবনভোজন স্থল জৈনকাঠী আলহাজ্ব আব্দুল জব্বার মৃধার বাড়ি গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে সকলা ১১টায় আলোচনা সভায় সাবেক কমিশনার হাজী আহম্মেদ আলী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপসি’ত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদ সদস্য ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স’ায়ী কমিটির সদস্য মিসেস লুৎফুন নেছা এমপি। সভায় সম্মানিত বিশেষ অতিথির বক্তব্য রাখেন পটুয়াখালীজেলা আওয়ামীলীগের অন্যতমনেতা সাবেক সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা। স্বাগত বক্তব্য রাখেন হাজী এন্ড সন্সের ব্যবস’াপনা পরিচালক আলহাজ্ব ওহাব মৃধা। এসময় সভায় সম্মানিত বিশেষ অতিথিদের মধ্যে উপসি’ত ছিলেন পেরৗ মেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলাম, ব্রিটিশ অ্যামেরিকান টোবাকো বাংলাদেশ বরিশালের এরিয়া ম্যানেজারমোঃ নাভিদ নজরুল, ইউনিলিভার, বরিশালের এরিয়া ম্যানেজার মোঃ অলিউর রহমান, বরগুনা জেলার গৌরিচন্না ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মাহাতাব হোসেন মোল্লা। এছাড়া সভায় সম্মানিতদের মধ্যে উপসি’ত ছিলেণ পটুয়াখালী সরকারি মহিলা কলেজের সাবেক উপাধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ, হাজী হামেজউদ্দিন মৃধা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ শাহআলম মৃধা, জেলা যুবলীগের সাবেক নেতা বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী মোঃ রফিকুল ইসলাম খোকন মৃধা ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ কাওসার মৃধা। অনুষ্ঠন পরিচালনা করেন পটুয়াখালী সরকারি কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রভাষক ও শিক্ষক পরিষদের সচিব সেলিনা আক্তার এবং ইসপা হাজী আহম্মেদ আলী কারিগরি কলেজের প্রতিষ্ঠাতা এ্যাড. শওকত মৃধা।
আলোচনা শেষে দুপুরের খাবর গ্রহণ পরে খেলাধুলা প্রতিযোগিতা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুসস্কার বিতরনের মধ্যে দিয়ে বনভোজন ও সাংস্কৃতিক সন্ধ্যা-২০১৮ সম্পন্ন হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here