চেম্বার সদস্যদের জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী সন্তানদের মেধাবী সম্মাননা অনুষ্ঠান

0
365

স্টাফ রিপোর্টার ঃ “আগামীর জন্য গড়ে তুলি আমাদের সন্তান ওরাই হবে সোনার বাংলার নব প্রজন্মের প্রান, ‘মেধার জগতে প্রেরনা হল আসল বল” এই প্রতিপাধ্য বিষয় নিয়ে দি-পটুয়াখালী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে ২০১৭ সালের পিইসি, জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় চেম্বার সদস্যদের জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী সন্তানদের মেধাবী সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বিকাল সাড়ে ৩ টায় জেলা শিশু একাডেমির মিলনায়তনের হল রুমে দি-পটুয়াখালী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মহিউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের চিফ হুইফ আ,স,ম ফিরোজ এমপি। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান খািললুর রহমান মোহন,অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি নুরুল হাফিজ উদ্দিন,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী আলমগীর, চেম্বার  অব কমার্সের সাবেক সভাপতি আবদুস সালাম  খান। এসময় চেম্বার অব কমার্স এর সদস্যবৃন্দ, বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
দি-পটুয়াখালী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে ২০১৭ সালের পিইসি, জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় চেম্বার সদস্যদের জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী ৫৬ জন সন্তানদের মধ্যে এই সম্মাননা পুরস্কার প্রদান করা হয়। এর  মধ্যে পিইসি ২৫, জেএসসি ২৩, এসএসসি ৫, এইচএসসি ২ ও জাতীয় পর্যায়ে পুরুস্কার প্রাপ্ত ১ জন ছাত্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here