বাউফলে প্রেমিকার সামনে প্রেমিকের ফিল্মি স্টাইলে আত্মহত্যার চেস্টা

0
366

এস এম সাহিদ : মঙ্গলবার সকাল ১১টার এমনই এক রোমান্টিক ঘটনা ঘটেছে পটুয়াখালীর বাউফল উপজেলার কালাইয়া ইদ্রিস মোল্লা ডিগ্রী কলেজ ক্যাম্পাসে। প্রেমিক ও প্রেমিকার মধ্যে সৃষ্টি হয় ভূল বোঝাবুঝি। এ কারণে প্রেমিকা কোন ভাবেই পাত্তা দিচ্ছিল না প্রেমিককে। পাত্তা না দেওয়াটাকে কোন ভাবেই মেনে নিতে পারছিলেন না প্রেমিক।অবশেষে মনের দুখ কষ্ট সহ্য করতে না পেরে কলেজে ক্যাম্পাসেই প্রেমিকার সামনে এসে ফিল্মি স্টাইলে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে ওই প্রেমিক। প্রেমিকের মৃত্যু চোখের সামনে এ ভাবে ঘটবে তা সহ্য করতে না পেড়ে জীবন রক্ষায় ফিল্মি স্টাইলে ছুটে এসে বিষের বোতল হাত থেকে ছুড়ে ফেলে দেয় প্রমিকা।
ঘটনাটি দড়িয়ে দাড়িয়ে দেখছিলেন ক্যাম্পাসের অন্য শিক্ষার্থীসহ শিক্ষকরা। পড়ে কলেজ কর্তৃপক্ষ ওই প্রেমিক যুগলকে আটক করে পুলিশে তুলে দেয়।
বিষয়টি নিয়ে স্থানীয়দের মধ্যে সৃষ্টি হয়েছে ব্যাপক চাঞ্চল্য।
জানা গেছে, পাশ্ববর্তী দশমিনা উপজেলার আবদুর রশিদ তালুকদার ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রের সাথে প্রেমের সম্পর্ক তৈরী হয় বাউফল উপজেলার কালাইয়া ইদ্রিস মোল্লা ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্রীর।
মঙ্গলবার সকাল ১১টার দিকে ওই প্রেমিকছাত্র কালাইয়া ইদ্রিস মোল্লা ডিগ্রী কলেজ ক্যাম্পাসে আসে তার প্রেমিকার সাথে দেখা করার জন্য। এসময়ে তাদের মধ্যে কিছু ভুল বোঝাবুঝি হলে প্রেমিক কলেজ ক্যাম্পাসে সকল শিক্ষার্থীর সামনে প্রকাশ্যে ফিল্মি স্টাইলে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। এ সময়ে প্রেমিকা ছুটে এসে তার হাত থেকে বিষের বোতল ছিনিয়ে নিয়ে ছুড়ে ফেলে দেয়।
বিষয়টি কলেজ কর্তৃপক্ষের নজরে আসলে ওই দুই প্রেমিক যুগলকে আটক করে বাউফল থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ প্রেমিক যুগলকে বাউফল থানায় নিয়ে আসে।
বাউফল থানার ওসি (তদন্ত) মো. মাকসুদ মুরাদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রেমিক যুগলকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। দুজনেই অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদের অভিভাবকদের খবর দেওয়া হয়েছে। তারা এলে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here