মির্জাগঞ্জ শ্রী শ্রী দুর্গা মন্দিরে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে প্রদেয় ২লক্ষ টাকার চেক বিতরন করলেন মিসেস লুৎফুন নেছা এমপি

0
291

স্টাফ রিপোর্টার ঃ পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার শ্রী শ্রী দুর্গা মন্দিরে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত স’ায়ী কমিটির সদস্য মিসেস লুৎফুন নেছা এমপিএর সহায়তায় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দপ্তর থেকে প্রদেয় ২লক্ষ টাকার একটি চেক গতকাল শনিবার সকাল ১০ মন্দিরের কর্তৃপক্ষের হাতে মন্দিরে আনুষ্ঠানিক ভাবে প্রদান করা হয়।
চেক প্রদান অনুষ্ঠানে শ্রী স্বপন সাহা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপসি’ত থেকে বক্তব্য রাখেন এবং ২লক্ষ টাকার চেক প্রদান করেন মিসেস লুৎফুন নেছা এমপি। এসময় মন্দিরের সাধারন সম্পাদক এ্যাড. কালাচান সাহা এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সনামধন্য সিনিয়র নেতা সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা, মির্জাগঞ্জ উপজেলা কৃষক লীগের আহবায়ক মোঃ আনোয়ার হোসেন বাবুল মল্লিক, প্রফেসর জসিম উদ্দিন, শ্রী অতুল চন্দ্র দেবনাথ প্রমুখ। এসময় উপসি’ত ছিলেন মির্জগঞ্জ উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহবায়ক ফোরকানুল আলম, মোঃ রুন হোসেন মৃধা, শ্রী গবিন্দ কুন্ড, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ শহিদুল ইসলাম, পটুয়াখালী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন হাওলাদার, মোঃ জামশেদ উদ্দিন নান্নু (ব্যক্তিগত সহকারি মহিলা এমপি)। এছাড়া উপসি’ত ছিলেন মন্দিরের কর্তৃপক্ষ ও অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here