নেত্রকোনার অপহৃত স্কুল ছাত্রী কুয়াকাটায় উদ্ধার অপহরনকারী কলেজ ছাত্র গ্রেফতার

0
371

কলাপাড়া প্রতিনিধি ঃ পটুয়াখালীর কুয়াকাটার একটি আবাসিক হোটেল থেকে স্কুল ছাত্রী অপহরনের অভিযোগে ইয়াসিন আরাফাত আনন (২০) এক কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে পটুয়াখালী ডিবি পুলিশ। এ সময় অপহৃত স্কুল ছাত্রী ঈশিকা সরকারকে (১৪) উদ্ধার করা হয়েছে। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে আবাসিক হোটেল সী-ষ্টার থেকে এ অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত ইয়াসিন আরাফাত আনন ময়মনসিংহ পলিটেকনিক ইনষ্টিটিউট এর সিভিল ইঞ্জিনিয়ার বিভাগের ২য় বর্ষের ছাত্র ও নেত্রকোনা বড় বাজার এলাকার আবুল হোসেনের ছেলে। অপহৃত ঈশিকা নেত্রকোনা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ও নেত্রকোনা ছোটবাজার এলাকার দিপক সরকারের মেয়ে। গত ছয়দিন আগে ঈশিকাকে অপহরন করা হয়। এ ঘটনায় নেত্রকোনা থানায় ৩ আগষ্ট মামলা দায়ের করা হয়েছে (মামলা নং ১৮/২০১৮) বলে ডিবি পুলিশ জানায়।
হোটেল সী-ষ্টার’র ম্যানেজার মাসুম বিল্লাহ সাংবাদিকদের জানান, গত ৩০ জুলাই সকাল ৭টায় ওই দুই স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলের ৩০২ নম্বর কক্ষে ওঠেন। হোটেল রেজিষ্টারে ইয়াসিন আরাফাত (২৩), পিতা-মো. হোসেন এবং ফাতেমা আকতার (২০), স্বামী ইয়াসিন আরাফাত, স’ায়ী ঠিকানা- ময়মনসিংহ উল্লেখ করেন।
পটুয়াখালী ডিবি’র ওসি খন্দকার জাকির হোসেন জানান, নেত্রকোনা থানায় স্কুল ছাত্রীর পিতার দায়ের করা অপহরন মামলায় ইয়াসিন আরাফাতকে গ্রেফতার দেখানো হয়েছে। তাদেরকে নেত্রকোনা সদর থানার এসআই সাখাওয়াতের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here