পটুয়াখালীতে লিজের জমি দখলের পায়তারা প্রভাবশালী মহলের

0
278

পটুয়াখালী প্রতিবেদক ঃ পটুয়াখালীতে জেলা পরিষদের লিজ দেওয়া জমি দোকানঘরসহ একটি প্রভাবশালী মহল দখলের পায়তারা করার অভিযোগ পাওয়া গিয়াছে। এঘটনা পটুয়াখালী সদর উপজেলা লাউকাঠী ইউনিয়নের জামুরা গ্রামে।
উল্লেখ থাকে যে লাউকাঠী ও শ্রীরামপুর সড়কের পশ্চিম পাশের জমিতে ২টি দোকানঘর এবং বিভিন্ন জাতের ফলের গাঁছ রয়েছে। এলাকাবাসী জানান এই জমি পটুয়াখালী জেলা পরিষদের কাছ থেকে মোঃ নাসির সর্দার, পিতা মোঃ মালেক সর্দার, মোঃ বজলু মৃধা, পিতা মৃত্যু আঃ খালেক মৃধা, মোঃ ফারুক প্যাদা পিতা মৃত্যু মোঃ জবেদ আলী প্যাদা ও মোঃ আবদুর রাজ্জাক প্যাদা লিচ এন দোকানঘর তৈরী করে দীর্ঘদিন ভোগদখলে আছেন। কিছুদিন ধরে স্থানীয় মোঃ ইউসুফ খান, মোঃ নুরুল ইসলাম খান, উভয় পিতা
মৃত্যু জিন্নাত আলী খান, মোঃ রাসেল খান পিতা ইউসুফ খান ও মোঃ আনোয়ার খান পিতা নুরু ইসলাম খান প্রভাবশালীরা উক্ত দোকানঘরসহ ফলের গাছ উচ্ছেদ করার পায়তারা করে আসছে বলে জানা যায়।
প্রভাবশালী প্রতিপক্ষ গত ৩০ জুন ২০১৮ ইং তারিখে মোঃ নাসির সর্দার, পিতা মোঃ মালেক সর্দার, মোঃ বজলু মৃধা, পিতা মৃত্যু আঃ খালেক মৃধা, মোঃ ফারুক প্যাদা পিতা মৃত্যু মোঃ জবেদ আলী প্যাদা, মোঃ আবদুর রাজ্জাক আঃ ছালাম প্যাদাকে বিবাদী করে আদালতে মামলা করেন মোকাম বিজ্ঞ সিনিয়র জজ আদালত, পটুয়াখালী, দেওয়ানী মোকাদ্দমা নং- ৩০৮/২০১৮। প্রতিপক্ষের আদালতে মামলার সুত্রে জমির পরিচয় উক্ত রাস্তার পূর্ব পাশ, কিন’ তারা অযৌক্তিকভাবে প্রভাব খাটিয়ে পশ্চিম পাশের জমি দাবী করে আসছে।
বিবাদী আবদুস সালাম প্যাদা জানান আমাদেরকে লিচ দিয়েছে জেলা পরিষদ তারা মামলা করলে জেলা পরিষদের কর্মকর্তাদের নানে করতে পারতো তা না করে আমাদেরকে দুর্বল ভেবে আমাদের নামে কেন মামলা করে এবং বর্তমানে আমাদেরকে বিভিন্নভাবে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছে বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here