বরিশাল বিভাগীয় পর্যায় চিত্রাঙ্কন প্রতিযোগিতায় খ গ্রুপে বিজয়ী হয়েছে ফারিহা রহমান

0
400

স্টাফ রিপোর্টার ঃ বরিশাল বিভাগীয় প্রশাসন কর্তৃক আয়োজিত বিজয় ফুল ও অন্যান্য প্রতিযোগিতায় ‘চিত্রাঙ্কন’ ক্যাটাগরিতে ‘খ’ গ্রুপে বিজয়ী হয়েছে পটুয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী ফারিহা রহমান। ফারিহা রহমান মিসেস লুৎফুন নেছা এমপি ও পটুয়াখালী জেলা আওয়ামীলীগের অন্যতম নেতা সাবেক সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা এর নাতনী এবং সাবেক ছাত্রনেতা ও যুবলীগ নেতা শহীদ মাহমুদুর রহমান পলাশ ও রোকশানা পারভীন এর কণ্যা।
৭ নভেম্বর সকাল ১০টায় বরিশাল মডেল মাধ্যমিক বিদ্যালয়ে বরিশাল বিভাগীয় প্রশাসনের আয়োজন বিজয় ফুল ও অন্যান্য প্রতিযোগিতায় ‘চিত্রাঙ্কন’ ক্যাটাগরিতে ‘খ’ গ্রুপে বিজয়ী হয় ফারিহা রহমান। ফারিহা রহমানের হাতে বিজয়ী সনদ তুলে দেন বরিশাল বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস।
উল্লেখ্য, ফারিহা রহমান ইতিপূর্বে পটুয়াখালী জেলা ও সদর উপজেলা পর্যায় চিত্রাঙ্কন প্রতিযোগিতার ‘খ’ গ্রুপে প্রথম স্থান অধিকার করে বিভাগীয় পর্যায় অংশগ্রহণ করে।
ফারিহা রহমানের এ সাফল্যের জন্য তার পরিবারের সকলে আনন্দিত এবং গর্বিত। তারা সকলে ফারিহার উজ্জল ভবিষ্যৎ কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here