ঐক্য ধরে রাখতে নেতাকর্মীদের প্রতি আহ্বান শম্ভুর

0
294

বরগুনা-১ আসনের এমপি; ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং বরগুনা জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু তার নির্বাচনী পথসভায় সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরছেন। রোববার রাত ৮টার দিকে বরগুনা পৌর শহরের জিরো পয়েন্টে এক পথসভায় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নৌকার স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সাবেক এ উপমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরিয়ে দিতে অনেক ষড়যন্ত্র চলছে। কিন্তু শেখ হাসিনা এ দেশের মানুষের জন্য অন্ন-বস্ত্র-বাসস্থান, শিক্ষা-চিকিৎসা, রাস্তা, স্কুল-কলেজসহ ব্যাপক খাতে উন্নয়ন করেছেন। এখন আমাদের সময় এসেছে

যুবসমাজকে কাজে লাগিয়ে দেশকে আরও উন্নতির দিকে এগিয়ে নেওয়া।

জেলা আওয়ামী লীগের কিছু নেতার প্রতি ইঙ্গিত করে শম্ভু বলেন, ৫০ বছর ধরে রাজনীতি করছি। কখনও কোনো অভিযোগ আসেনি। অথচ এখন আমার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আসছে। তিনি চ্যালেঞ্জ করে বলেন, ‘আমি বরগুনার কোনো মানুষের ক্ষতি করিনি। আমার বিরুদ্ধে যারা দুর্নীতির অভিযোগ করেন, তাদেরকে বলব- বরগুনার সিনিয়র নাগরিকদের নিয়ে একটি কমিটি গঠন করে তদন্ত করা হোক। তা ছাড়া কেউ দুর্নীতি করলে রাষ্ট্রের পক্ষে দেখার জন্য দুর্নীতি দমন কমিশন রয়েছে। আমি কমিশনকে আহ্বান জানাব- আমার কোনো দুর্নীতি থাকলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হোক।’

শম্ভু বলেন, আমার বিরুদ্ধে নানা অভিযোগ করা হলেও আমি কারও বিরুদ্ধে অভিযোগ করতে চাই না। আওয়ামী লীগ কারও মনে ব্যথা দিতে পারে না। আমাদের অনেক শত্রু দাঁড়িয়েছে। তাই সব ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার আবার ক্ষমতায় এলে বরগুনা হবে একটি পর্যটন নগরী।

এর আগে এমপি শম্ভু ঢাকা থেকে সড়কপথে বিকেল ৫টায় জেলার আমতলী উপজেলার শাখারিয়া বাসস্ট্যান্ডে পৌঁছলে সেখানে নেতাকর্মীরা তাকে সংবর্ধনা দেন। এর পর শত শত নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে গাড়িবহর করে বরগুনা পর্যন্ত পাঁচটি পয়েন্টে নির্বাচনী গণসংযোগ ও পথসভা করেন। এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আব্বাস হোসেন মন্টু, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান নশা, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিদ্দিকুর রহমান, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রশিদ, আমতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জিএম দেলোয়ার, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মতিয়ার রহমান, তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতি রেজবি-উল কবির জোমাদ্দার, উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টু, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ স্থানীয় জনপ্রতিনিধি, দল ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা আওয়ামী লীগ ও দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here