পটুয়াখালীতে অজ্ঞাত নারী-পুরুষের লাশ উদ্ধার

0
463

স্টাফ রিপোর্টার ঃ পটুয়াখালীর বাউফল উপজেলার বগা ফেরিঘাট সংলগ্ন লোহালিয়া নদীর চর থেকে অজ্ঞাত নারী-পুরুষের লাশ উদ্ধার করা হয়েছে। বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয়রা লাশ দেখে পুলিশকে খবর দিলে বাউফল থানা পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালীর ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ঘটনার খবর পেয়ে পটুয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসানের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে ছুটে যান। তিনি জানান, অজ্ঞাত নারীর বয়স আনুমানিক ৩০। বোরকা পরিহিত এই নারীর পড়নে সেলোয়ার কামিজ ছিল। কিন্তু তার নাভীর উপর থেকে ভূড়ি বের হওয়া অবস্থায় পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে দুই-একদিন আগে ওই নারীর খুব কাছের লোকজন সুপরিকল্পিতভাবে তাকে হত্যা করে নদীতে ফেলে দিয়েছে। কারণ তার শরীরের ভূরি কাটা থাকলেও তার ব্যবহৃত বোরকা এবং পড়নের পোশাক অক্ষত অবস্থায় রয়েছে। এমনকি তার হাতের মেহেদি এখনও শুকায়নি। ঐ নারীর চুল কালার করা, তার হাতে আংটি এবং ঘড়ি পাওয়া গেছে।

তিনি জানান, নারীর ছবি জেলার সকল থানায় পাঠানো হয়েছে এবং মিডিয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমেও দেয়া হয়েছে তার পরিচয় সনাক্তের জন্য।

অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান আরো জানান, অপর অজ্ঞাত পুরুষের বয়স আনুমানিক ৪০। যেটি কিনা আনুমানিক ৪/৫দিন আগে মারা গেছে। যেকারণে তার শরীরে পচন ধরেছে। এটি নদীর চরে আটকে ছিল। পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান জানান, যে বা যারাই এ ঘটনা ঘটিয়ে থাকুকনা কেন পোষ্টমর্টেম রির্পোটের পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। আপাতত আমাদের প্রথম ও প্রধান কাজ হলো নারীর পরিচয় সনাক্ত করা। তার পরিচয় পাওয়া গেলেই প্রকৃত ঘটনা জানা যাবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here