পটুয়াখালীতে ন্যাশনাল পিপলস পার্টির ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
97

স্টাফ রিপোর্টার ঃ পটুয়াখালীতে ন্যাশনাল পিপলস পার্টি (এন.পি.পি)এর ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ১ যুগে পদার্পন উপলক্ষে জেলা শাখার আয়োজনে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শুক্রবার আছর বাদ এন.পি.পি জেলা কার্যালয়ে দলের প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি মোঃ সেলিম তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলার সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দিন শিকদার, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান বাদল মিয়া, দুমকি উপজেলা সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, মহিলা সভানেত্রী পিয়ারা বেগম, রাহিমা বেগম, আঃ রাজ্জাক রাজু ও মোঃ সবুজ মৃধা প্রমুখ। এসময় বিভিন্ন গন্যমান্য ব্যক্তি বর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে মোঃ সেলিম তালুকদার বলেন, ন্যাশনাল পিপলস পার্টি(এনপিপি) প্রতিষ্ঠা ১ যুগে পদার্পনে দলের পক্ষ থেকে সংগ্রামী শুভেচ্ছা জানান। দলের প্রতিষ্ঠাতা মরহুম শেখ শওকত হোসেন নিলুর নেতৃত্বে ২০০৭ সালের ১৯ জুলাই মুক্তিযুদ্ধের চেতনা, জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধের ভিত্তিতে বিকল্প রাজনৈতিক শক্তি গড়ে তোলার প্রত্যয় নিয়ে এনপিপি প্রতিষ্ঠ করেন।
আলোচনা শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন নেছারিয়া জামে মসজিদের ইমাম মাওলানা মাহবুবুর রহমান। দোয়া শেষে কেকে কেটে ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here