পটুয়াখালীতে সুন্দরমের সাংগঠনিক দক্ষতা বৃদ্ধি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

0
41

স্টাফ রিপোর্টার ঃ জঙ্গিবাদ মুক্ত সোনার বাংলা নির্মানে সংস্কৃতি কর্মীদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে। সততা, নিষ্ঠা ও একাগ্রতা ছাড়া যেমন জীবনে উন্নতি করা যায় না তেমনি সোনার মানুষ ছাড়া সোনার বাংলা নির্মান করা সম্ভব নয়। আর সোনার মানুষ নির্মান করতে হলে সংস্কৃতি চর্চার কোন বিকল্প নেই।
মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) পটুয়াখালী জেলা রেডক্রিসেন্ট সোসাইটি মিলনায়তনে সকাল ১১টায় সাংস্কৃতিক সংগঠন সুন্দরম আয়োজিত সাংগঠনিক দক্ষতা বৃদ্ধি বিষয়ক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন পটুয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান মোহন।
কর্মশালায় সুন্দরম পরিবার সভাপতি প্রফেসর এম নুরুল ইসলাম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী খেলাঘর আসরের সভাপতি প্রফেসর একেএম শহিদুল ইসলাম, পটুয়াখালী চেম্বর অব কমার্সের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সাংস্কৃতিক পৃষ্ঠপোষক গাজী হাফিজুর রহমান শবীর, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার জেলা সভাপতি এডভোকেট উজ্জল বোস ও সম্মিলিত সাংস্কৃতিক জোট ও সুন্দরম সাধারন সম্পাদক মুজাহিদ প্রিন্স। প্রশিক্ষনে সুন্দরমের ৪০ জন কর্মী অংশ গ্রহন করেন। প্রশিক্ষন পরিচালনা করেন ডেমোক্রেসি ইন্টার ন্যাশনাল এর বরিশাল বিভাগীয় সমন্বয়কারী দিপু হাফিজুর রহমান।
বিশেষ অতিথির বক্তব্যে প্রফেসর একেএম শহিদুল ইসলাম বলেন, মুক্তিযুদ্ধের চেনতায় নতুন প্রজন্মকে গড়ে তুলতে পটুয়াখালীতে নিরালসভাবে কাজ করে যাচ্ছে সুন্দরম। দীর্ঘ ২৩ বছর ধরে একটি সংগঠনকে সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য সংগঠকদের ধন্যবাদ জানান তিনি।
গাজী হাফিজুর রহমান শবীর বলেন,দীর্ঘ সময় ধরে কাজ করে সুন্দরম আজ একটা শক্ত ভীতের উপর দাড়িয়ে আছে। সুন্দরমের দক্ষ একটি কর্মী বাহিনী রয়েছে। তাদের আরো দক্ষ করতে যে প্রশিক্ষনের আয়োজন করা হয়েছে তার সাফল্য কামনা করেন তিনি।
দিনব্যাপী আয়োজিত এ প্রশিক্ষন শেষে সবাইকে সনদপত্র বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here