পটুয়াখালীতে আন্তর্জাতিক প্রবীন দিবস উদযাপন

0
48

স্টাফ রিপোর্টার ঃ ‘বয়সের সমতার পথে যাত্রা’ এই প্রতিপাদ্য নিয়ে পটুয়াখালীতে জেলা প্রশাসন, সমাজসেবা ও প্রবীন হিতৈষী সংঘের আয়োজনে আন্তর্জাতিক প্রবীন দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল ৯টায় জেলা প্রশাসন, সমাজসেবা ও প্রবীন হিতৈষী সংঘের সমন্বয়ে পটুয়াখালী পৌরসভা থেকে র‌্যালী শুরু করে সরকারি কলেজ রোডস্থ প্রবীন হিতৈষী সংঘ কার্যালয়ের সামনে এসে শেষ হয়। র‌্যালী শেষে আলোচনা সভায় প্রবীন হিতৈষী সংঘের সভাপতি আলহাজ্ব সৈয়দ আবদুর রাজ্জাক এর সভাপতিত্বে ও সদস্য মোখলেছুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব ইসমাইল হোসেন মৃধা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. গোলাম সরোয়ার, জেলা প্রশাসক প্রতিনিধি নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিচুর রহমান, পটুয়াখালী সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক শীলা রানী দাস, জেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি এ্যাড. শাহীন মিয়া, সমাজ সেবা অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ শাহজাদা। এছাড়া প্রবীনদের মধ্যে বক্তব্য রাখেন প্রফেসর লুৎফুর নেছা ফারুকী, হাজী হামেজউদ্দিন মৃধা ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মোঃ সেলিম মৃধা, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, শুকতারা মহিলা সংস্থার পরিচালক মাহফুজা ইসলাম ও সাংবাদিক জালাল আহমেদ প্রমুখ। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন সরকারি বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী নাইম ফেরদৌসি অর্পিতা। অণুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রবীন হিতৈষী সংঘের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ মতিউর রহমান।
আলোচনা শেষে আন্তর্জাতিক প্রবীন বিদস-২০১৯ উপলক্ষে রচনা প্রতিযোগিতায় বিজয়ী তিনজন শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here