পটুয়াখালীতে জেলা পরিষদ চেয়ারম্যানের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান

0
121

স্টাফ রিপোর্টার ঃ সনাতন ধর্মালম্বীদের শারদীয় দূর্গাপূজা উপলক্ষে পটুয়াখালী পৌরসভা সহ ও বিভিন্ন উপজেলার সকল পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তার চেক প্রদান করেছেন এবং হিন্দু ধর্মালম্বিরা যাতে নির্বিঘ্নে পূজা উৎসব পালন করতে পারে তার খোঁজ খবর নিয়েছেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খলিলুর রহমান মোহন মিয়া।
তিনি সপ্তমীতে পৌর এলাকার সকল পূজা মন্ডপ ও লাউকাঠী ইউনিয়নের বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেন এবং আর্থিক সহায়তার চেক প্রদান করেন, অষ্টমীতে তিনি মির্জাগঞ্জ উপজেলার সকল পূজা মন্ডপ পরিদর্শন করেন ও নবমীতে দুমকি উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় তার সাথে তার সহধর্মীনি তাহেরা সুলতানা লিজা, ছেলে তাহের রহমান বিজয়, মজিদবাড়ীয় ইউনিয়নের চেয়ারম্যান কিচলু, কাকড়াবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, জেলা পরিষদ সদস্য মহসীন মৃধা, জেলা টিভি জার্নালিষ্ট ফোরামের সাধারন সম্পাদক মুজাহিদ প্রিন্স সহ আওয়ামীলীগের বিভিন্ন অংগ সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পূজা মন্ডপ পরিদর্শন কালে খলিলুর রহমান মোহন মিয়া বলেন, ধর্ম যার যার উৎসব সবার। জননেত্রী শেখ হাসিনার শাসন আমলে সকল ধর্মের মানুষ তাদের স্ব স্ব ধর্ম সুন্দর ভাবে পালন করতে পারছে। কোথাও কোন অপ্রিতিকর ঘটনা ঘটে নাই। এটা মাননীয় প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে ফল। তিনি বাংলাদেশকে বিশ্বের দরবারে রোল মডেল হিসেবে দার করিয়েছেন। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here