লবনের দাম বাড়ছে গুজব ছড়িয়ে সরকারের ভাবমুর্তি নষ্টের অপচেষ্টা একটি মহলের -সুলতান আহমেদ মৃধা

0
105

স্টাফ রিপোর্টার ঃ পটুয়াখালী জেলা আওয়ামীলীগ নেতা, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা বলেন, পেঁয়াজের সিন্ডিকেট করে একটি মহল ক্ষান্ত হয়নি। এখন লবনের সংকট ও দাম বৃদ্ধির গুজব মানুষের মাঝে ছড়িয়ে সরকারের ভাবমুর্তি ও সুনাম নষ্ট করছে একটি মহল। দেশে সরকারের চলমান উন্নতি এই কুচক্রী মহলের সহ্য হচ্ছে না। তারা লবন নিয়ে গুজব ছড়িয়ে সাধারন ক্রেতাদের মনে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্ঠি করে বেশি দামে লবন ক্রয়-বিক্রয় করাচ্ছে।
মঙ্গলবার আকষ্মিক বেশি দামে লবন ক্রয়-বিক্রয় খবর শুনে সাংবাদিকদের তিনি এ কথাগুলো বলেন। তিনি এবিষয়ে জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী এর সাথে কথা বলেন যাতে বাজারে বেশি দামে কেউ লবন ক্রয়-বিক্রয় করতে না পারে। এছাড়া তিনি পুরান বাজার মসজিদের ইমাম সহ অন্যান্য মসজিদের ইমামদের বলে দিয়েছেন মুসল্লিদের কাছে বলতে গুজবে কাউকে কান না দিতে।
লবণের দাম বাড়ছে এমন গুজবে কান দিয়ে অতিরিক্ত মূল্যে লবণ ক্রয়-বিক্রয়ের কারণে জেলা প্রশাসনের পক্ষ থেকে পটুয়াখালীতে মোবাইল কোর্টের মাধ্যমে নিউ মার্কেট ও পুরান বাজারে অভিযান চালিয়ে বেশ কয়েক জনকে আটক ও অর্থদন্ড প্রদান করা হয়েছে।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবর রহমান শহরের নিউ মার্কেট এলাকায় এ অভিযান পরিচালনা করেন। গুজব প্রতিরোধে এ অভিযান চলবে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here