রাস্ট্রপতি’র পটুয়াখালী সফর উপলক্ষে জেলা প্রশাসনের প্রেস ব্রিফিং সভা

0
54
All-focus

মোঃ শফিকুল ইসলাম ঃ মহামান্য রাস্ট্রপতি মোঃ আবদুল হামিদ ৪ ও ৫ ফেব্রুয়ারী পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ে দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান উপলক্ষে পটুয়াখালী জেলা সফর করবেন। রাস্ট্রপতির সফর উপলক্ষে স্থানীয় সাংবাদিকদের নিয়ে জেলা প্রশাসনের এক প্রেস ব্রিফিং সভা অনুষ্ঠিত।
২ ফেব্রুয়ারী জেলা প্রশাসক দরবার হলে জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে প্রেস ব্রিফিং সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ জিয়াউর রহমান, জেলা ভূমি অধিগ্রহন কর্মকর্তা লুৎফুন নেছা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ জিয়াউর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাহবুব আলম, সহকারী কমিশনার অমিত রয়, দিলারা বেগম, রোনান্ট চাকমা, প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি কাজী সামসুর রহমান ইকবাল, সাধারন সম্পাদক মুফতি ষালাউদ্দিন, সাবেক সভাপতি দৈনিক গণদাবীর সম্পাদক গোলাম কিবরিয়া, নির্মল কুমার রক্ষিতসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।
রাস্ট্রপতির সফর কর্মসূচীর মধ্যে রয়েছে, ৪ ফেব্রুয়ারী দুপুর ২.৩০ মিনিট সময় বঙ্গভবন হতে বিএফ বেইজ বাশার তেজগাও হেলিপ্যাডের উদ্দেশ্যে যাত্রা, বিকাল ৩টায় বিএফ বেইজ বাশার তেজগাও হেলিপ্যাডে উপস্থিত হয়ে হেলিকপ্টারযোগে পটুয়াখালীর কুয়াকাটার উদ্দেশ্যে যাত্রা, বিকাল ৪টায় কুয়াকাটা পর্যটন মোটেল ও ইয়ুথ ইন সংলগ্ন হেলিপ্যাডে অবতরন, ৪.১০ মিনিট সময় গার্ড অব অনার গ্রহন, ৪.২০ মিনিট সময় কুয়াকাটা পর্যটন মোটেল ও ইয়ুথ ইন-এ গমন, ৫.৪৬ মিনিট সময় সূর্যাস্ত অবলোকন শেষে কুয়াকাটা পর্যটন মোটেল ও ইয়ুথ ইন-এ আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন রাস্ট্রপতি মোঃ আবদুল হামিদ। পরদিন ৫ ফেব্রুয়ারী ১.৫৫ মিনিটে কুয়াকাটা পর্যটন মোটেল ও ইয়ুথ ইন-এ থেকে হেলিপ্যাডের উদ্দেশ্যে যাত্রা, ২.২০ মিনিট সময় পটুয়াখালী জেলার পুরাতন স্টেডিয়াম হেলিপ্যাডে অবতরন এবং ২.২৫ মিনিট সময় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের উদ্দেশ্যে যাত্রা, ২.২৫ -৩ টা পর্যন্ত বিশ্রাম, বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান করবেন। ৪.১৫ মিনিট সময় পটুয়াখালী জেলার পুরাতন স্টেডিয়াম হেলিপ্যাডের উদ্দেশ্যে যাত্রা এবং ৪.৩০ মিনিট সময় পটুয়াখালী জেলার পুরাতন স্টেডিয়াম হেলিপ্যাডে উপস্থিত হয়ে গার্ড অব অনার গ্রহন করে ৪.৩৫ মিনি সময় ঢাকার উদ্দেশ্যে যাত্র করে ৫.২০ মিনিট সময় বিএফ বেইজ বাশার তেজগাও হেলিপ্যাডে উপস্থিত হয়ে বঙ্গভবনের উদ্দেশ্যে যাত্রা করে ৫.৪০ মিনিটের সময় বঙ্গভবনে পৌছবেন রাস্ট্রপতি মোঃ আবদুল হামিদ। রাস্ট্রপতির সফর কর্মসূচী সফল করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here