পটুয়াখালীতে জমকালো আয়োজনে সরকারি কলেজের হীরক জয়ন্তী উৎসব সম্পন্ন

0
90

স্টাফ রিপোর্টার ঃ ঐতিহ্যবাহী পটুয়াখালী সরকারি কলেজের ৬০ বছর পূর্তি উপলক্ষে এলামনাই এসোসিয়েশন পটুয়াখালী সরকারি কলেজ এর উদ্যোগে ২দিন ব্যাপী জমকালো আয়োজনের মধ্য দিয়ে হীরক জয়ন্তী উৎসব সম্পন্ন হয়েছে।
শুক্রবার সকাল সাড়ে ৯টায় হীরক জয়ন্তী উৎসব উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা শেষে উৎসবের উদ্বোধন করেন পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য সাবেক ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাড. মোঃ শাহজাহান মিয়া। পরে উদ্বোধনী সভায় হীরব জয়ন্তীর উৎসবের আহবায়ক সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সরদার আব্দুর রশীদ এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন এলামনাই এনোসিয়েশনের আহবায়ক সিনিয়র জেলা ও দায়রা জজ জয়পুরহাট এম,এ রব হাওলাদার। উদ্বোধকের বক্তব্য রাখেন আলহাজ্ব এ্যাড. মোঃ শাহজাহান মিয়া এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান, এলামনাই এনোসিয়েশনের যুগ্ম আহবায়ক ও সাবেক অধ্যক্ষ পটুয়াখালী সরকারি কলেজ এম. নুরুল ইসলাম, এলামনাই এনোসিয়েশনের অর্থ উপ-কমিটির আহবায়ক সাবেক পটুয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা, এলামনাই এনোসিয়েশনের সদস্য সচিব ও পটুয়াখালী পৌরসভার সাবেক মেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলাম, এলামনাই এনোসিয়েশনের ম্যাগাজিন কমিটির আহবায়ক সৈয়দ মোঃ বাবর, অফিস সেক্রেটারী ও সহকারি অধ্যাপক সেলিনা আক্তার প্রমুখ।

উদ্বোধনী দিনে বিকাল ৩টায় স্মৃতিচারণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলামনাই এনোসিয়েশনের অর্থ উপ-কমিটির আহবায়ক সাবেক পটুয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা, বিকাল ৩.৪৫ মিনিটের সময় বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হীরব জয়ন্তীর উৎসবের আহবায়ক সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সরদার আব্দুর রশীদ, বিকাল ৪.৪৫ মিনিটের সময় পটুয়াখালী সরকারি কলেজের অধ্যক্ষদের সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়, বিকাল ৫.১০ মিনিটের সময় শুরু হয় স্থানীয় শিল্পীদের সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়, সন্ধ্যা ৬.১০ মিনিটের সময় শুরু হয় স্থানীয় ও সেলিব্রেটি নৃত্য শিল্পীদের পরিবেশনা এবং সন্ধ্যা ৭.৩০ মিনিট থেকে শুরু হয় সেলিব্রেটি সংগীতশিল্পদের পরিবশেনা।
২৯ ফেব্রুয়ারী হীরক জয়ন্তী উৎসবের ২য় দিনে বিকাল ৫.৩০ মিনিটে শুরু হয় স্মৃতিচারণ অনুষ্ঠান, সন্ধ্যা ৬.৩০ মিনিটের সময় স্থানীয় কণ্ঠশিল্পীদের সংগীত পরিবেশনা অনুষ্ঠিত হয়, সন্ধ্যা ৭টায় শুরু হয় স্থানীয় ও সেলিব্রেটি নৃত্য শিল্পীদের পরিবেশনা অনুষ্ঠিত হয়, রাত ৮টায় শুরু হয় সেলিব্রেটি কন্ঠশিল্পীদের সংগীত পরিবেশনা অনুষ্ঠিত হয়। রাত ১০টায় সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে ২দিন ব্যাপী অনুষ্ঠান সম্পন্ন হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here