আমতলীতে ৬০০ পিস ইয়াবাসহ নারী বিক্রেতা গ্রেফতার

0
23

আমতলী প্রতিনিধি ঃ আমতলী পৌর শহরের লঞ্চঘাট এলাকা থেকে শনিবার সকালে ছয়’শ পিস ইয়াবাসহ হেলেনা বেগম (৩৫) নামের এক নারী বিক্রেতাকে আটক করেছে পুলিশ। ওইদিন দুপুরেই তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ সুত্রে জানাগেছে, পটুয়াখালী সদর উপজেলার বড়বিগাই ইউনিয়নের তিতকাটা গ্রামের বাছের লাহেড়ীর কন্যা হেলেনা বেগম দীর্ঘদিন ধরে ঢাকা থেকে ইয়াবা এনে এলাকায় বিক্রি করে আসছিল। শনিবার সকালে এমভি সুন্দরবন-৭ লঞ্চে যোগে ঢাকা থেকে ইয়াবা নিয়ে আমতলী লঞ্চঘাটে আসে। গোপন সংবাদের ভিত্তিতে ওসি শাহ আলম হাওলাদারের নেতৃত্বে একদল পুলিশ লঞ্চঘাটে অভিযান চালায়। এ সময় ইয়াবা বিক্রেতা হেলেনা বেগম লঞ্চ থেকে ঘাটে নামলে পুলিশ তাকে আটক করে। পরে তার শরীর তল্লাশী করে ছয়’শ পিস ইয়াবা উদ্ধার করে। স্থানীয়রা জানায়, বাছের লাহেড়ীর পাঁচ কন্যা রয়েছে। পাঁচ কন্যার সবাই ইয়াবা বিক্রিসহ নানাবিধ অপকর্মে জড়িত। তাদের অপকর্মে এলাকার মানুষ অতিষ্ট।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম হাওলাদার বলেন, আটক হেলেনোর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। শনিবার দুপুরে হেলেনাকে আমতলী উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিঞ্জ বিচারক মো. সাকির হোসেন তার জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নিদের্শ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here