পুরান বাজারের বিভিন্ন রাস্তা দীর্ঘদিন বিধ্বস্ত, খানাখন্দ ও অপরিস্কার থাকায় চলাচলে ভোগান্তি

0
71

স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী পৌরসভার ৩নং ওয়ার্ডের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ রাস্তা দীর্ঘ দিন বিধ্বস্ত, খানাখন্দ পূর্ণ ও অপরিস্কার এবং রোড লাইনের কারেন্টের বাতি না থাকায় এই এলাকায় বসবাসরত জনগন ভোগান্তিতে দিন কাটাচ্ছে এ বিষয়ে যেন পৌর কর্তৃপক্ষের কোন শীত গরম নাই।
সরজমিনে দেখা যায়, লোহালিয়া খেয়াঘাট থেকে সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. সুলতান আহমেদ মৃধার বাসা পর্যন্ত ভেরি বাঁধের জনগুরুত্বপূর্ণ রাস্তাটি দীর্ঘদিন বিধ্বস্ত ও খানাখন্দপূর্ণ থাকায় মানুষ চলচলে ভোগান্তি স্বীকার হচ্ছে। কোন কোন স্থানে বর্ষায় পায়ের গোড়ালি পর্যন্ত পানিতে পূর্ন থাকে। এছাড়া দৈনিক পটুয়াখালী পত্রিকা অফিসের পাশের গলি থেকে শুরু করে সাবেক উপজেলা চেয়ারম্যানের বাসা হয়ে নদীর পাড় পর্যন্ত রাস্তা নিয়মিত পরিস্কার না করায় ময়লা আবর্জনার স্তুপ হয়ে পানি জমে পিচ্ছিল অবস্থায় পরিনত হয়েছে। যে এলাকায় নামিধামি ব্যক্তিবর্গের বসবাস সেই রাস্তার যদি হয় এই অবস্থা তাহলে অন্যান্য রাস্তার অবস্থা কি হতে পারে। এছাড়া পুরান বাজার অগ্রনী ব্যাংকের উত্তর পাশের গলির রাস্তাটির দীর্ঘ দিন ধরে বেহাল অবস্থা। খানাখন্দে পরিপূর্ণ ও পয়নিস্কাশনের ব্যবস্থা না থাকায় বর্ষায় পানি জমে থাকে যাতে করে এলাকাবাসী ভোগান্তি স্বীকার করে চলাচল করছে। এরুপ অবস্থা দেখা যায় পুরান বাজারে ঢোকার মসজিদ গলিতে রাস্তায় বর্ষায় পানিতে পূর্ণ থাকে। এছাড়া বিভিন্ন গলিতে কারেন্টের লাইনে বাতি না থাকায় জনগনের চলাচলে যেমন ভোগান্তি হয় তেমনি অন্ধকারে বসে গাজার আড্ডা।
এবিষয়ে পৌর কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করলেও তারা কোন পদক্ষেপ গ্রহণ করে নাই। তাই আবারও পৌর এলাকাবাসীর স্বার্থে পৌর কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here