1. admin@doinikpatuakhali.com : admin :
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
র‌্যাব-৮ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর বরগুনায় কর্তৃক ভ্রাম্যমান আদালতে জরিমানা গলাচিপায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ পটুয়াখালীতে ৭ মার্চ, ১৭ মার্চ ও ২৬ মার্চ পালনে প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিত পটুয়াখালীতে শহীদ দিবসে আওয়ামী মটর শ্রমিকলীগ’র শ্রদ্ধা নিবেদন পটুয়াখালীতে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ববি’র শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে পটুয়াখালীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত মানবজমিন’র ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী, পটুয়াখালীতে পত্রিকার হকার্সদের মাঝে কম্বল বিতরন দশমিনায় গ্যাস ট্যাবলেটে শিক্ষার্থীর আত্মহত্যা পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর হিসেবে প্রার্থীদের শীর্ষে ড. মোঃ রবিউল হক

হয়রানী ও মিথ্যা মামলার প্রতিবাদে পটুয়াখালীতে রেজিষ্টার হোমিও চিকিৎসকদের মানববন্ধন

মোঃ শফিকুল ইসলাম, বার্তা সম্পাদক
  • প্রকাশিত : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৯২ বার পড়া হয়েছে

পটুয়াখালীতে রেজিষ্টার হোমিও পেথিক চিকিৎসকদের হয়রানী এবং মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বেলা সাড়ে ১২টায় পটুয়াখালী প্রেসক্লাবের সামনে বাংলাদেশ হোমিও চিকিৎসক এসোসিয়েশন পটুয়াখালী জেলা শাখার উদ্যোগে এই কর্মসূচী অনুষ্ঠিত হয়। এই মনববন্ধনে জেলার বিভিন্ন উপজেলার শতাধিক হোমিও প্যাথিক চিকিৎসক অংশগ্রহন করেন।
মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পটুয়াখালী হোমিও প্যাথিক কলেজের অধ্যক্ষ বজলুর রহমান, হোমিও প্যাথিক চিকিৎসক এসোসিয়েশনের সভাপতি সুনিতী সুধা দাস, সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরেদৌস কাজল, যুগ্ম সাধারন সম্পাদক নূরুজ্জামান, বাউফল উপজেলা শাখার সভাপতি জসিম উদ্দিনসহ বিভিন্ন উপজেলার হোমিও প্যাথিক চিকিৎসক। বক্তারা জেলার বাউফল উপজেলায় ১২ জন রেজিষ্টার্ড হোমিও প্যাথিক চিকিৎসকদের বিরুদ্ধে, নন রেজিষ্টার হাতুড়ে গ্রাম্য ডাক্তারের অপচিকিৎসার অভিযোগ মামলায় জড়িত করার প্রতিবাদ করে ১২ জন রেজিষ্টার হোমিও প্যাথিক চিকিৎসকদের বিরুদ্ধে আনীত মামলা প্রত্যাহার করার জোরদাবী জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব