1. [email protected] : admin :
রবিবার, ২৪ মার্চ ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঋণ খেলাপির অভিযোগে মহিউদ্দিন আহম্মেদ ও তার ভাই’র প্রার্থীতা বাতিল চেয়ে পদ্মা ব্যাংকের চিঠি শেখ হাসিনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত পটুয়াখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ডাঃ শফিকুল ইসলাম পৌরসভা নির্বাচনে মেয়র পদ প্রার্থী ডা: শফিকুল ইসলাম’র সমর্থনে মতবিনিময় সভায় জনতার ঢল কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে জেলের জালে এক খ্যাওয়ে ধরা পড়লো ৯২ মন ইলিশ পবিপ্রবি’তে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পটুয়াখালীতে দি ইউনাইউটেড হসপিটাল এন্ড ডায়াগনস্টিক পয়েন্ট’র শুভ উদ্বোধন অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত দৈনিক পটুয়াখালী’র ১২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত কলাপাড়ায় নৌকার ৭ কর্মী জখম

পটুয়াখালীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৫টি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মিভূত \ ক্ষতি প্রায় দুই কোটি টাকা

মোঃ শফিকুল ইসলাম, বার্তা সম্পাদক
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ২৬১ বার পড়া হয়েছে

পটুয়াখালী জেলা শহরের হেতালিয়া বাঁধঘাট এলাকার শ্যামলী বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ১৫টি ব্যবস্যা প্রতিষ্ঠান সর্ম্পনূ ভস্মিভুত হয়েছে। ব্যবসা প্রতিষ্ঠান ছাড়াও ১২ টি গবাদিপশু পুড়ে যাওয়ার খবর পাওয়া গেছে। বুধবার দিবাগত রাত আনুমানিক ১টার দিকে একটি লেপ-তোষকের দোকান থেকে এই অগ্নিকান্ডের সুত্রপাত হয় বলে ধারনা করেন ক্ষতিগ্রস্থরা। খবর পেয়ে পটুয়াখালী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। তবে এ অগ্নিকান্ডের ঘটনায় প্রায় দুই কোটি টাকার সম্পদের ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থদের।
পুড়ে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠানের মধ্য রয়েছে-দুইটি স্বর্নের দোকান, দুই পল্ট্রি খাবারের দোকান,বস্ত্র ও দর্জি, মুদি মনোহরি এবং চায়ের দোকান। ক্ষতিগ্রস্থ দেবাশীষ কর্মকার, রাজ্জাক মৃধা, ইলিয়াস মৃধা, শিবু কর্মকার, আলতাফ তালুকদার, জুয়েল মুন্সি জানায় বুধবার দিবাগত রাত ১টার দিকে অগ্নিকান্ডের খবর পেয়ে ছুটে আসি। প্রথমে আমরা নিজেরাই আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করি। পরে ফায়ার সার্ভিজের তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনে।
পটুয়াখালী ফায়ার সার্ভিস সহকারি পরিচালক মোঃ নিজাম উদ্দীন জানান, ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় তিন ঘন্টা চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে ১৫ টার মত দোকান পুড়ে গেছে এবং বেশ কিছু পশু মারা গেছে।
বুধবার সকালে সদর ইউএনও লতিফা জান্নাতি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সরকারীভাবে টিনসহ কিছু আর্থিক সহায়তা দেয়ার আশ^াস দেন উপস্থিত ক্ষতিগ্রস্থদেরকে।
পটুয়াখালী জেলা প্রশসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী বলেন-অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্তদের নিরুপন করে সরকারী সহায়তা প্রদান করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব