1. [email protected] : admin :
শনিবার, ২৩ মার্চ ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঋণ খেলাপির অভিযোগে মহিউদ্দিন আহম্মেদ ও তার ভাই’র প্রার্থীতা বাতিল চেয়ে পদ্মা ব্যাংকের চিঠি শেখ হাসিনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত পটুয়াখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ডাঃ শফিকুল ইসলাম পৌরসভা নির্বাচনে মেয়র পদ প্রার্থী ডা: শফিকুল ইসলাম’র সমর্থনে মতবিনিময় সভায় জনতার ঢল কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে জেলের জালে এক খ্যাওয়ে ধরা পড়লো ৯২ মন ইলিশ পবিপ্রবি’তে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পটুয়াখালীতে দি ইউনাইউটেড হসপিটাল এন্ড ডায়াগনস্টিক পয়েন্ট’র শুভ উদ্বোধন অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত দৈনিক পটুয়াখালী’র ১২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত কলাপাড়ায় নৌকার ৭ কর্মী জখম

কলাপাড়ায় চুরির অপবাধে মারধর \ আহত ১

স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশিত : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৮০ বার পড়া হয়েছে

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামের সাইফুল বিশ্বাসকে মিথ্যা চুরির অপবাধ দিয়ে বেদরক মারধর করার অভিযোগ পাওয়া গেছে।

৩০ জুলাই শনিবার রাত ৯ টার দিকে মনু মৃধা ও তার ভাই মাসুদ মৃধা মোবাইল করে তাকে দোকানে আসতে বলেন। তিনি দোকানে আসলে তাকে আটক করে অমানুষিক নির্যাতন চালায়। এতে গুরুত্বর আহত হয় সাইফুল বিশ্বাস। স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করেন।
হাসপাতাল ও আহতের স্বজনদের কাজ থেকে জানা যায়,আহত সাইফুল বিশ্বাস ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামের হাফেজ বিশ্বাসের ছেলে। সে স্থানীয় একটি প্রোজেক্টে ড্রেজারের কাজ করে। সেখানে একটি ড্রেজারের কিছু যন্ত্রপাতি চুরির ঘটনা ঘটে। সে সুত্র ধরে আহত সাইফুল বিশ্বাসকে স্থানীয় মনু মৃধা ও তার ভাই মাসুদ মৃধা মোবাইল করে তাদের দোকানে আসতে বলে। সাইফুল তাদের কাছে আসলে চুরির অপবাধ দিয়ে তাকে দোকানের ভিতরে আটক করে অমানুষিক নির্য়াতন চালায়। এতে সে গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করেন।
এবিষয়ে মনু মৃধা বলেন, সে চুরি করেছে তাই মারধর করেছি। প্রশাসন থাকতে আইন হাতে নিয়েছেন কেনো এবিষয়ে ভুল হয়েছে বলে সে স্বীকার করেন। তিনি আরোও বলেন,আমাদের মধ্যে সমজোতা হয়ে গেছে।
এবিষয়ে কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম বলেন,তারা অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব