1. [email protected] : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঋণ খেলাপির অভিযোগে মহিউদ্দিন আহম্মেদ ও তার ভাই’র প্রার্থীতা বাতিল চেয়ে পদ্মা ব্যাংকের চিঠি শেখ হাসিনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত পটুয়াখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ডাঃ শফিকুল ইসলাম পৌরসভা নির্বাচনে মেয়র পদ প্রার্থী ডা: শফিকুল ইসলাম’র সমর্থনে মতবিনিময় সভায় জনতার ঢল কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে জেলের জালে এক খ্যাওয়ে ধরা পড়লো ৯২ মন ইলিশ পবিপ্রবি’তে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পটুয়াখালীতে দি ইউনাইউটেড হসপিটাল এন্ড ডায়াগনস্টিক পয়েন্ট’র শুভ উদ্বোধন অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত দৈনিক পটুয়াখালী’র ১২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত কলাপাড়ায় নৌকার ৭ কর্মী জখম

দশমিনায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃতু

দশমিনা প্রতিনিধি
  • প্রকাশিত : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৬৪ বার পড়া হয়েছে

পটুয়াখালীর দশমিনায় পুকুরের পানিতে ডুবে চার বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। তার নাম কামিয়াব হোসেন। বুধবার দুপুর ১টায় উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নের বড় গোপালদী গ্রামে এই ঘটনা ঘটে। নিহত কামিয়াব হোসেন ওই এলাকার মো.রিয়াজ হোসেন এর ছেলে।
পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পরিবারের লোকজন পারিবারিক ও সাংসারিক কাজে ব্যস্ত থাকার ফাঁকে ওই শিশু ঘরের পাশের পুকুর পড়ে চলে যায়। গোসল করানোর জন্য শিশুটির মাসহ পরিবারের সবাই খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। পরে স্থানীয়রা পুকুরের পানি থেকে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন দশমিনা থানা ওসি মো. মেহেদী হাসান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব