1. admin@doinikpatuakhali.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পটুয়াখালীতে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর সমর্থনে জেলা আওয়ামীলীগের বিশেষ সভা পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন পটুয়াখালীতে কোভিড-১৯ প্রতিরোধ বিষয় মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় ছেলের মৃত্যুর পর দু’পা বিচ্ছিন্ন হওয়া মায়েরও মৃত্যু মির্জাগঞ্জ আমড়াগাছিয়া ইউপি উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের তৃণমূল প্রার্থী বাছাই সভা পটুয়াখালীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২২ শুরু পটুয়াখালীতে র‌্যালী ও আলোচনার মধ্য দিয়ে বিশ্ব নদী দিবস পালিত পটুয়াখালীতে উপজেলা পর্যায়ে প্রকল্প অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত দশমিনায় কাঁচা রাস্তা পাঁকা রাস্তা করনের দাবিতে মানববন্ধন

আমতলীতে ৫ দফা দাবীতে পিআইও অফিসের কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি পালন

আমতলী প্রতিনিধি
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৯ বার পড়া হয়েছে
dav

কেন্দ্রীয় ৫ দফা কর্মসূচীর আলোকে আমতলী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যলয়ের কর্মকর্তা কর্মচারীরা সকাল ৮টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ৪ ঘন্টা করে প্রতিদিন কর্মবিরতী পালন পালন করে আসছে। সোমবার থেকে এ কর্মসূচী পালন শুরু করেছে তারা। চলবে আগামী ১৫ সেপ্টম্বর বৃহস্পতিবার পর্যন্ত।
তাদের দাবীর মধ্যে রয়েছে দুর্যোগ ব্যবস্থাপনা আইন ২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো নিয়োগ বিধি বাস্তবায়ন। জেলা ত্রান ও পুনবাসন কর্মকর্তা এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার পদ আপগ্রেডেশন করা। সচিবালয়ের ন্যায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মচারীদের পদের নাম পরিবর্তন করা। দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সকল শূন্যপদ, পদোন্নতি, চলতি দায়িত্ব নিয়োগের মাধ্যমে পূরন করা।
আমতলী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জামাল হুসাইন বলেন, ১২ সেপ্টেম্বর সোমবার থেকে ১৫ সেপ্টম্বর বৃহস্পতিবার দুপুর ১২ টা পর্যন্ত প্রতিদিন ৪ ঘন্টা করে আমাদের দাবী বাস্তবায়নের জন্য কর্মবিরতি পালন করবো। ১২টার পর আবার আমরা যথারিতি অফিসিয়ায়াল কাজে নিয়োজিত হবো।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব