1. admin@doinikpatuakhali.com : admin :
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
র‌্যাব-৮ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর বরগুনায় কর্তৃক ভ্রাম্যমান আদালতে জরিমানা গলাচিপায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ পটুয়াখালীতে ৭ মার্চ, ১৭ মার্চ ও ২৬ মার্চ পালনে প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিত পটুয়াখালীতে শহীদ দিবসে আওয়ামী মটর শ্রমিকলীগ’র শ্রদ্ধা নিবেদন পটুয়াখালীতে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ববি’র শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে পটুয়াখালীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত মানবজমিন’র ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী, পটুয়াখালীতে পত্রিকার হকার্সদের মাঝে কম্বল বিতরন দশমিনায় গ্যাস ট্যাবলেটে শিক্ষার্থীর আত্মহত্যা পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর হিসেবে প্রার্থীদের শীর্ষে ড. মোঃ রবিউল হক

কলাপাড়ায় একোয়ারের টাকা আত্মসাৎকারী দিজেন বেপারীকে জেলহাজতে প্রেরণ, সাধারন জনমনে সস্তি

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৭৮ বার পড়া হয়েছে

কলাপাড়া ধানখালীর জমি একোয়ার বিলের টাকা জালদলিলের মাধ্যমে উঠানোর চক্রান্তকারী প্রতারক চক্রের মূল হোতা বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত দিজেন বেপারীর বিরুদ্ধে কলাপাড়ায় বিজ্ঞ আদালতে দায়ের করা ৬৭/৬৮ ধারার মামলা নং ১০৪৭/১৯ এর সমন জারী হলে ১২ জানুয়ারী ২০২১ তারিখ আদালতে হাজিরা দিতে গেলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন। এই দালাল চক্রের হোতাকে জেল হাজতে প্রেরণ করায় সস্তি ফিরে এসেছে কলাপাড়ার ধানখালীর সাধারন জনগনের মাঝে।

দিজেন বেপারীর বাবা জগদীশ চন্দ্র বেপারীও এই জালিয়াতি মামলার আসামি, সে কয়েক মাস আগে পরলোক গমন করেছে। দিজেন এবং তার চাচা জতীন্দ্র নাথ বেপারী ভারতের দৈত নাগরিক তারা তিনজন বিভিন্ন মানুষের সাথে জাল জালিয়াতি করে নিজেরাই আতœগোপন থেকে অন্যকে গুমের মামলায় ফাঁসিয়ে বহু টাকা হাতিয়ে নিয়েছে এবং অবৈধ মাদক ব্যাবসা করে কোটি কোটি টাকা উপার্জন করে সেই টাকা ভারতে পাচার করেছে।

উল্লেখ্য, কলাপাড়ায় প্রতারক চক্রের অন্যতম হোতা ছেলে দিজেন বেপারী ও পিতা জগদীশ চন্দ্র বেপারীর কবলে পড়ে একাধিক পরিবার নিঃস্ব হয়ে পথে বসেছে। কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের মধুপাড়া গ্রামের ভুক্তভোগী আঃ হালিম তালুকদার কর্তৃক কলাপাড়া বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়ের করা মামলার (মামলা নং সিআর-১০৪৭) আসামী ছেলে দিজেন বেপারী ও পিতা জগদীশ চন্দ্র বেপারী অবৈধভাবে বিলের অর্থ আত্মসাতের উদ্দেশ্যে তাপ বিদ্যুৎ কেন্দ্রের অধিগ্রহনকৃত জমির মধ্যে জাল দলিল সৃষ্টি করে। পটুয়াখালীর নয়ন মৃধাকে জমি দেয়ার কথা বলে ১৫ লক্ষ টাকা, আলীপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি পান্না মোল্লার কাছ থেকে ২ লক্ষ টাকা, সাধারন সম্পাদক সোহরাবের কাছ থেকে ৪৫ হাজার টাকা, আলীপুরের স্যালুন ব্যবসায়ী বাসুর কাছ থেকে ধার বাবদ ৩০ হাজার টাকা, হাসানের কাছ থেকে জমি দেয়ার কথা বলে ৩ লক্ষ ৩০ হাজার টাকা, মনা ব্যাপারীর কাছ থেকে ১ লক্ষ ৮৭ হাজার টাকা, লতাচাপলির আবদুর রহিম মুসুল্লির কাছ থেকে ২ লক্ষ টাকা, এড. আবুল বাশারের কাছ থেকে চেকের মাধ্যমে ১ লক্ষ ৭০ হাজার টাকা, কড়াইবাড়িয়ার মুদি দোকানদার মোতালেব এর কাছ থেকে ২ লক্ষ টাকা, দুমকির মিজানের কাছ থেকে ৫০ হাজার টাকা, জব্বার শরিফের কাছ থেকে ৫ লক্ষ ৫০ হাজার টাকা, লতাচাপলির আছালত পাড়ার সেলিম হাওলাদারের কাছ থেকে জমি বায়না বাবদ ২৭ লক্ষ টাকা, মোঃ শান্ত, আজমাইল হোসেন সোহাগ ও নুরুল ইসলামের কাছ থেকে জমি বায়না বাবদ ৮৫ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। জালিয়াতি চক্রের হোতা রুহুল আমিন আকনের সহযোগিতায় উক্ত প্রতারক পিতা-পুত্র জগদীশ ব্যাপারী ও দ্বিজেন গং বায়না জমি বুঝাইয়া না দিয়ে উক্ত সব ব্যক্তিদের টাকা হাতিয়ে নেয়। লতাচাপলি ইউনিয়নের চেয়ারম্যান আনসার মোল্লা পিতা-পুত্রের প্রতারনা ও অপকর্মের ঘটনাটির সত্যতা রয়েছে বলে জানান। স্থানীয় একাধিক সূত্র জানান, উক্ত জগদীশ ব্যাপারী ও দ্বিজেন মানুষের কাছ থেকে প্রতারনা করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে ভারতের শিলিগুড়ি জমি ক্রয় করে বাড়ি ঘর করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব