1. admin@doinikpatuakhali.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পটুয়াখালীতে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর সমর্থনে জেলা আওয়ামীলীগের বিশেষ সভা পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন পটুয়াখালীতে কোভিড-১৯ প্রতিরোধ বিষয় মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় ছেলের মৃত্যুর পর দু’পা বিচ্ছিন্ন হওয়া মায়েরও মৃত্যু মির্জাগঞ্জ আমড়াগাছিয়া ইউপি উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের তৃণমূল প্রার্থী বাছাই সভা পটুয়াখালীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২২ শুরু পটুয়াখালীতে র‌্যালী ও আলোচনার মধ্য দিয়ে বিশ্ব নদী দিবস পালিত পটুয়াখালীতে উপজেলা পর্যায়ে প্রকল্প অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত দশমিনায় কাঁচা রাস্তা পাঁকা রাস্তা করনের দাবিতে মানববন্ধন

নিউজ টুয়েন্টিফোর টেলিভিশন ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার পটুয়াখালী প্রতিনিধির সঞ্জয় দাস লিটুর উপর সন্ত্রাসী হামলা

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৭ বার পড়া হয়েছে

পটুয়াখালীর সিনিয়র সাংবাদিক, টেলিভিশন চ্যানেল নিউজ টুয়েন্টিফোর, বাংলাদেশ প্রতিনিধি ও বিডি নিউজের পটুয়াখালী জেলা প্রতিনিধি সঞ্জয় দাস লিটু এর উপর সন্ত্রাসী হামলা হয়েছে।
ইতিমধ্যে হামলা কারীদের সনাক্তে কাজ শুরু করেছে পটুয়াখালী সদর থানা পুলিশ।
মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে পটুয়াখালী ব্রিজের উত্তরপাড় শিয়ালী বাজারে ঢাকা থেকে পটুয়াখালীর উদ্দেশ্যে ছেড়ে আসা মেঘনা পরিবহনের বাসে এ ঘটনা ঘটে।
প্রতক্ষ্যদর্শীরা জানায়, সাংবাদিক লিটু বিডিনিউজের ঢাকায় একটি কর্মসূচী শেষে বিকেলে মেঘনা পরিবহনের বাসে পটুয়াখালী রওয়ানা করে। এসময় একজন সন্ত্রাসী তাকে নজরে রাখে এবং পটুয়াখালীর কাছাকাছি পৌঁছালে তার উপর হামলা করে পালিয়ে যায়।
পরে বরগুনা বিডিনিউজের প্রতিনিধি মোঃ কামাল হোসেন তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
কামাল হোসেন জানান, বাসটি পটুয়াখালী পৌঁছালে হঠাৎ করে অজ্ঞাত একজন সন্ত্রাসী সাংবাদিক লিটুর উপর হামলা করে। এসময় লিটু গুরুতর আহত হয়। হামলার সময় ঐ সন্ত্রাসী নিজেকে পটুয়াখালী শীর্ষ ৫জন সন্ত্রাসীর মধ্যে নিজেকে শ্রেষ্ঠ বলেও দাবী করেন।
তবে, এখন পর্যন্ত কি কারণে হামলা হয়েছে তা নিদিষ্ট করে বলতে পারেনি কেউ। ইতিমধ্যে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান হাসপাতালে আহত সাংবাদিক লিটু সার্বিক বিষয় পর্যবেক্ষণ করছেন।
এদিকে এই জঘন্য সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন পটুয়াখালী জেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরা। তারা অতিদ্রæত এই হামলার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িতদের খুঁজে বের করে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন।
পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান বলেন, আমরা আহত সাংবাদিকের খোঁজ খবর নিয়েছি। হাসপাতালে আমিসহ ফোর্স তার কথা শুনেছি। আমরা প্রাথমিক তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ ও ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করতে কাজ শুরু করেছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব