1. admin@doinikpatuakhali.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পটুয়াখালীতে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর সমর্থনে জেলা আওয়ামীলীগের বিশেষ সভা পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন পটুয়াখালীতে কোভিড-১৯ প্রতিরোধ বিষয় মতবিনিময় সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় ছেলের মৃত্যুর পর দু’পা বিচ্ছিন্ন হওয়া মায়েরও মৃত্যু মির্জাগঞ্জ আমড়াগাছিয়া ইউপি উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের তৃণমূল প্রার্থী বাছাই সভা পটুয়াখালীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২২ শুরু পটুয়াখালীতে র‌্যালী ও আলোচনার মধ্য দিয়ে বিশ্ব নদী দিবস পালিত পটুয়াখালীতে উপজেলা পর্যায়ে প্রকল্প অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত দশমিনায় কাঁচা রাস্তা পাঁকা রাস্তা করনের দাবিতে মানববন্ধন

ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড নিয়ে বাড়ি ফেরা হলনা মুক্তিযোদ্ধা আলতাফ হাওলাদারের

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৯ বার পড়া হয়েছে
পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় আলতাফ হাওলাদার নামের এক বীর মুক্তিযোদ্ধা  নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় পটুয়াখালী শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সনদপত্র ও স্মার্ট আইডি কার্ড বিতরন অনুষ্ঠানে যোগদান শেষে নিজ বাড়ি দুমকি উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নে ফেরার পথে বদরপুর বাসস্ট্যান্ডে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী মোটর সাইকেল তাকে ধাক্কা দেয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায়  তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এদিকে ঘাতক মোটর সাইকেল চালক ওহিদুল আলমকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপার্দ করেছে।
নিহত বীর মুক্তিযোদ্ধা আলতাফ হাওলাদারের চতুর্থ পুত্র মোঃ কাওসার জানান, তার বাবা দুপুরে মুক্তিযোদ্ধাদের  ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড আনতে বাড়ি থেকে শহরের উদ্দেশ্যে যান। সন্ধ্যায় বাড়ি   ফেরার পথে তিনি দুর্ঘটনার শিকার হন। সুরত হাল শেষে তার লাশ বাড়ি নিয়ে যাওয়া হবে। শুক্রবার সকালে তার লাশ দাফন করা হবে।
এ বিষয়ে বীর মুক্তিযোদ্ধা অতুল চন্দ্র দাস জানান, আলতাফ হাওলাদারের মৃত্যুর ঘটনাটি অত্যান্ত বেদনাদায়ক। সকালে তার সাথে দেখা হয়েছে কুশল বিনিময় শেষে একই সঙ্গে মুক্তিযোদ্ধাদের  ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরন অনুষ্ঠানে যোগ দেই এবং সনদ ও কার্ড গ্রহন করি। সন্ধ্যায় তার মৃত্যু সংবাদ পেয়ে খুব কষ্ট পেয়েছি। এমন দুর্ঘটনা রোধে সড়কে শৃঙ্খলা আনা দরকার।
পটুয়াখালী সদর থানার ওসি মোঃ মনিরুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশ বাড়ি পাঠানোর উদ্যোগ নেয়া হয়েছে। এঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
দুমকি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল-ইমরান জনান, পরিবারের সদস্যদের সাথে কথা বলে শুক্রবার সকালে নিহত মুক্তিযোদ্ধার লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।
বীর মুক্তিযোদ্ধা আলতাফ হাওলাদার মৌকরন বিএলপি ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অফিস সহায়ক ছিলেন। তিনি স্ত্রী ও ৬ সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব