1. admin@doinikpatuakhali.com : admin :
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৪:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
র‌্যাব-৮ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর বরগুনায় কর্তৃক ভ্রাম্যমান আদালতে জরিমানা গলাচিপায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ পটুয়াখালীতে ৭ মার্চ, ১৭ মার্চ ও ২৬ মার্চ পালনে প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিত পটুয়াখালীতে শহীদ দিবসে আওয়ামী মটর শ্রমিকলীগ’র শ্রদ্ধা নিবেদন পটুয়াখালীতে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ববি’র শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে পটুয়াখালীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত মানবজমিন’র ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী, পটুয়াখালীতে পত্রিকার হকার্সদের মাঝে কম্বল বিতরন দশমিনায় গ্যাস ট্যাবলেটে শিক্ষার্থীর আত্মহত্যা পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর হিসেবে প্রার্থীদের শীর্ষে ড. মোঃ রবিউল হক

পটুয়াখালীতে সংখ্যালঘুর কাছে ৬ লক্ষ টাকা চাদা দাবী ও দোকান ঘরে তালা দেওয়ায় সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৫১ বার পড়া হয়েছে

দাবীকৃত চাদা ৬ লক্ষ টাকা না পেয়ে ব্যবসা প্রতিষ্ঠান স্বর্নের দোকানে তালা লাগিয়ে জমিসহ দোকান ঘর দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন।
গতকাল ১৬ জানুয়ারী শনিবার বেলা ১১টায় পটুয়াখালী প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলার বাউফল উপজেলার বগা বন্দরের বাসিন্দা স্বর্ন ব্যবসায়ী গোপাল কর্মকার।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, বগা বন্দরের ইউনিয়ন পরিষদ সংলগ্ন তার রেকর্ডীয় ও দখলীয় ৬ শতাংশ জমির উপর টিনসেড বিল্ডিং ঘর নির্মান করে ১৪ বছর যাবত জুয়েলার্স দোকান করে আসছি। ২০১৯ সনের ৩০ অক্টোবর বাউফল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতালেব হাওলাদারের নেতৃত্বে তার ছেলে মাহামুদ হাসান একদল সশস্ত্র সন্ত্রাসী বাহিনী নিয়ে বাসায় ঢুকে হামলা চালায় এবং ৬ লক্ষ টাকা চাদা দাবী করে। এ চাদা টাকা না দিলে ইন্ডিয়ায় চলে যেতে বলে, তা নাহলে জমি দলিল করে দিতে বলে জীবন নাশের হুমকি দেয়। আমি তাদের ভয়ে আঃ মালেক খানের নিকট দোকান ঘর ভাড়া দিয়ে এলাকা ছেড়ে অনত্র চলে যাই। এ ঘটনার পর মোতালেব হাওলাদার ও তার ছেলে মাহামুদ হাসানসহ সন্ত্রাসীরা ২০২০ সালের ১৫ জানুয়ারী অস্ত্র শস্ত্র নিয়ে ভাড়াটিয়াকে ঘর থেকে বেড় করে মালামাল লুট করে নিয়ে দোকানসহ বসতঘরে তালা মেরে দেয়। এ সন্ত্রাসী ঘটনার প্রতিকার চেয়ে আমি একই বছরের ১৩ ফেব্রæয়ারী মাননীয় প্রধানমন্ত্রীর বরাবরে আবেদনের মাধ্যমে বিচার দাবী করি। এ ছাড়াও আমি ১৮.১১.২০২০ ইং তারিখ পটুয়াখালী বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আদালতে মাহামুদ হাসানসহ চার জনসহ আরো অজ্ঞাতনামা ৪/৫ জন উল্লেখ একটি মামলা দায়ের করি। বিজ্ঞ আদালত মামলাটি এজাহার হিসাবে গণ্য করার জন্য বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ প্রদান করেন।

এ ব্যাপারে বাউফল উপজেলা চেয়ারম্যান মোতালেব হাওলাদার বলেন, আমি ও আমার ছেলে এ ঘটনার সাথে জড়িত না। আমি জানি ওর (গোপাল কর্মকার) কাছে এলাকার লোকজন ও ব্যাংক বহু টাকা পায়, তারাই তালা মারছে। ও এসে লোকজনের টাকা দিয়ে দোকান খুলে ব্যবসা করতে বলেন। আমরা সহযোগিতা করবো। পটুয়াখালী বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আদালতে মামলার বিষয়টি জানেন না বলে জানান মোতালেব হাওলাদার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব