1. admin@doinikpatuakhali.com : admin :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রাঙ্গাবালীতে গ্রামবাসীর অর্থায়নে কাঠের সেতু নির্মাণ পটুয়াখালীতে জেলা প্রশাসনের উদ্যোগে পুলিশ সুপার’র বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত পটুয়াখালীতে দৈনিক আমাদের কন্ঠ’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পটুয়াখালীতে পুলিশ মেমোরিয়াল ডে পালিত মুজিববর্ষ উপলক্ষে পটুয়াখালীতে বঙ্গবন্ধু এঁর উপর নির্মিত নাটক ‘স্ফুলিঙ্গ’এর উদ্বোধনী মঞ্চায়ন পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে জোড়া লাগানো শিশুর জন্ম বাউফলে স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা বাউফলে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটুয়াখালী জেলা বার এর নির্বাচনে আ’লীগের সভাপতিসহ ৪ জন, বিএনপির সম্পাদকসহ ৫ জন নির্বাচিত র‌্যাব-৮ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর বরগুনায় কর্তৃক ভ্রাম্যমান আদালতে জরিমানা

পটুয়াখালীতে ব্রিজ ভেঙে মাদ্রাসা সুপার নিহত, আহত-৪

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৫৫ বার পড়া হয়েছে

পটুয়াখালীর মির্জাগঞ্চে যাত্রী বোঝাই দুটি ইজিবাইকসহ ব্রিজ ভেঙে নদীতে পড়ে আইয়ুব আলী (৫৫) নামের এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও চারজন। শুক্রবার রাত আটটার দিকে শ্রীমন্ত নদীর উপর নির্মিত মহিষকাটা টু কলাগাছিয়ার সংযোগ স্থলের ব্রিজটি ভেঙে এ দুর্ঘটনা ঘটে। মৃত আইয়ুব আলী কলাগাছিয়া আসমতিয়া দাখিল মাদ্রার সুপার। তিনি দুমকি উপজেলার বদপুর এলাকার বাসিন্দা।
স্থানীয়দের সূত্রে জানা যায়, শুক্রবার রাতে মাদ্রাসা সুপার আইয়ুব আলী তার সভাপতির জন্য ওই ব্রিজের উপর দাড়িয়ে অপেক্ষা করছিলেন। এসময় ব্রিজের উপর দুইটি ইজিবাইক ও একটি মটোরসাইকেল ক্রশিং করছিল। হঠাৎ ব্রিজটি ভেঙে শ্রীমন্ত নদীর উপর ধসে পরে। ইজিবাইকে থাকা সব যাত্রী সাতরে তীরে উঠতে পারলেও নিখোজ হন আইয়ুব আলী। পরে রাত দশটার দিকে তার লাশ উদ্ধার করে স্থানীয়রা।
মির্জাগঞ্জ থানার ওসি শওকত আনোয়ার বলেন, নিহত মাদ্রাসা সুপারের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতরা চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব