1. admin@doinikpatuakhali.com : admin :
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
র‌্যাব-৮ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর বরগুনায় কর্তৃক ভ্রাম্যমান আদালতে জরিমানা গলাচিপায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ পটুয়াখালীতে ৭ মার্চ, ১৭ মার্চ ও ২৬ মার্চ পালনে প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিত পটুয়াখালীতে শহীদ দিবসে আওয়ামী মটর শ্রমিকলীগ’র শ্রদ্ধা নিবেদন পটুয়াখালীতে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ববি’র শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে পটুয়াখালীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত মানবজমিন’র ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী, পটুয়াখালীতে পত্রিকার হকার্সদের মাঝে কম্বল বিতরন দশমিনায় গ্যাস ট্যাবলেটে শিক্ষার্থীর আত্মহত্যা পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর হিসেবে প্রার্থীদের শীর্ষে ড. মোঃ রবিউল হক

স্ত্রীর মৃত্যু সংবাদ শুনে স্বামীর মৃত্যু, ৮ দিনের পুত্র সন্তান এতিম

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৫৪ বার পড়া হয়েছে

১৪ জানুয়ারি বৃহস্পতিবার সকালে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় কলি বেগম (২০) মারা যান। এদিকে অসুস্থ স্ত্রীর জন্য হাসপাতালে মসজিদের গেটে ফার্মেসিতে ওষুধ কেনা রত অবস্থায় স্বামী গোলাম মোস্তফা স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে সংজ্ঞাহীন হয়ে পরে । স্থানীয় লোকজন তাকে তাৎক্ষণিক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে মৃত কলি বেগম আজ সকালে ৭-৫০ মিনিটে হাসপাতালে গুরুতর অসুস্থ অবস্থায় ভর্তি হন, ৮-১০ মিনিটে তিনি মারা যান। মৃত কলি বেগমের পারিবারিক সূত্রে জানা গেছে, চলতি মাসের ৬ তারিখে স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে তিনি একটি সন্তান প্রসব করেন, সেখান থেকে তিনি ১১তারিখে বাড়িতে যান। ১৩ জানুয়ারী রাতে অসুস্থ হয়ে পড়লে ১৪ জানুয়ারী সকালে তাকে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয়। মৃত কলি বেগমের স্বামী গোলাম মোস্তফা স্থানীয় ইসাক মডেল কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। বৃহষ্পতিবার বাদ আসর বাদুরা গ্রামে নিজ বাড়িতে তাদেরকে দাফন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব