1. admin@doinikpatuakhali.com : admin :
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
র‌্যাব-৮ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর বরগুনায় কর্তৃক ভ্রাম্যমান আদালতে জরিমানা গলাচিপায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ পটুয়াখালীতে ৭ মার্চ, ১৭ মার্চ ও ২৬ মার্চ পালনে প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিত পটুয়াখালীতে শহীদ দিবসে আওয়ামী মটর শ্রমিকলীগ’র শ্রদ্ধা নিবেদন পটুয়াখালীতে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ববি’র শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে পটুয়াখালীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত মানবজমিন’র ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী, পটুয়াখালীতে পত্রিকার হকার্সদের মাঝে কম্বল বিতরন দশমিনায় গ্যাস ট্যাবলেটে শিক্ষার্থীর আত্মহত্যা পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর হিসেবে প্রার্থীদের শীর্ষে ড. মোঃ রবিউল হক

পটুয়াখালী মির্জাগঞ্জে সম্ভাব্য নারী ইউপি সদস্য প্রার্থীকে গণধর্ষনের অভিযোগে গ্রেফতার-৩

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ৫৪ বার পড়া হয়েছে

পটুয়াখালীর মির্জাগঞ্জে সম্ভাব্য এক নারী ইউপি সদস্য প্রার্থীকে গনধর্ষনের অভিযোগে সজীব (২৬), রাজ্জাক (৪০) ও জলিলুর রহমান (৩০) নামের তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে উপজেলার মাধবদী ইউনিয়নের স্ব স্ব বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। এঘটনায় ওই নারী নিজে বাদী হয়ে মির্জাগঞ্জ থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। আটককৃতদের রবিবার দুপুরে মির্জাগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরন করা হয়েছে।
তিনি আগামী ইউপি নির্বাচনে সংরক্ষিত আসনে মহিলা কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে প্রচারণা কালে বর্তমান মহিলা কাউন্সিলর বুলবুলি বেগম তার ভাই জলিলকে দিয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে ভুক্তভোগির পরিবারের অভিযোগ। অনেক দিন আগ থেকেই ভুক্তভোগীকে নির্বাচন না করার জন্য বার বার হুমকি দিয়ে আসছিল জলিল।
মামলার বরাদ দিয়ে মির্জাগঞ্জ থানার ওসি শওকত আনোয়ার জানান, শ্রীনগর গ্রামের হোসেন ফকিরের ছেলে চুন্নু ফকিরের ঘরে নারীদের কাছে দোয়া চেয়ে শনিবার রাত ৯টার দিকে বাড়ি ফিরছিলেন ভুক্তভোগী। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা সজিব, জলিল ও রাজাসহ অন্যান্যরা মিলে ভুক্তভোগীর মুখ চেপে রাস্তার পাশে ধানক্ষেতে নিয়ে জলিল ওই নারীকে তারা পালাক্রমে ধর্ষন করে। ধর্ষণ করার সময় অজ্ঞান হয়ে পড়লে তাকে মৃত ভেবে সবাই চলে যায়। পরে রাত ১১টার দিকে ভুক্তভোগীর জ্ঞান ফিরলে তার ডাকচিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে রাত ৩টার দিকে আসামিদের বাড়ি থেকে ওই তিনজনকে গ্রেফতার করা হয়।
মির্জাগঞ্জ থানার ওসি শওকত আনোয়ার জানান, আসামীদের আদালতে প্রেরন করা হয়েছে। ওই নারীকে ডিএনএ টেষ্টের জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব