1. [email protected] : admin :
রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১০:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পটুয়াখালীর পূর্ব হেতালিয়ায় বাড়ীতে ডাকাতি, স্বর্ণালংকার ও নগদ টাকা লুট পটুয়াখালীতে এসইআইপি প্রকল্পের দক্ষতা উন্নয়ন ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট’র উদ্বোধন অনুষ্ঠিত কুয়াকাটায় আন্তঃজেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের অফিস উদ্বোধন করেন সাবেক নৌ পরিবহন মন্ত্রী পটুয়াখালীতে তথ্য অধিকার আইন ২০০৯ বিষয়ক জনঅবহিতকরন সভা অনুষ্ঠিত পটুয়াখালী-১ আসনে মনোনয়ন প্রত্যাশী এড. সুলতান আহমেদ মৃধার মির্জাগঞ্জে উন্নয়নের লিফলেট বিতরণ পটুয়াখালীতে শতাধীক চোরাই মোবাইল উদ্ধারের পর হস্তান্তর পটুয়াখালীতে সামাজিক সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত পটুয়াখালী-১ আসনে মনোনয়ন প্রত্যাশী  সুলতান আহমেদ মৃধা’র মির্জাগঞ্জে উন্নয়নের লিফলেট বিতরণ পটুয়াখালীতে মেয়ের মৃত্যু দেখে বাবার মৃত্যু

মহিপুরে মাছ ব্যবসায়ীদের টাকা নিয়ে উধাও \ ২৪ ঘন্টার মাথায় ১০লক্ষ টাকাসহ আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭ বার পড়া হয়েছে

পটুয়াখালী মহিপুর মৎস্য ব্যবসায়ীদের কাছ থেকে ৮০ লক্ষ টাকার মাছ নিয়ে পালিয়ে যাওয়া পাইকার নিলয় পারভেজ বাবলু কে মামলা দায়েরের ২৪ ঘন্টার মাথায় গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ।

বুধবার সকাল ৬ টায় ১০ লক্ষ ৫০ হাজার নগদ টাকা সহ ঢাকার ফার্মগেটের সুকতারা আবাসিক হোটেল থেকে তাকে গ্রেফতার করে মহিপুর থানার এসআই রাসেল সরদারের নেতৃত্বাধীন থানা পুলিশের একটি দল।
গ্রেফতারকৃত মাছ ব্যবসায়ী বাবলু সাতক্ষীরার কলরোয়ার আবজাল হোসেনের ছেলে।

মহিপুর মৎস্য বন্দরের ১৬ জন আড়ত মালিকদের কাছ থেকে প্রায় ৮০ লক্ষ টাকার মাছ নিয়ে পালিয়ে যায় বাবলু। পরে স্থানীয় আড়ত মালিক মিজান প্যাদা বাদী হয়ে ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় মহিপুর থানায় একটি মামলা দায়ের করেন।

আনুষ্ঠানিক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এমহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফেরদৌস আলম খাঁন জানান, জেলা সযোগ্য পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম বিপিএিম পিপিএম স্যারের দিকনির্দেশনায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে , চৌকস অফিসারের সমন্বয়ে তার গতিবিধি এবং অবস্থা সনাক্ত করে আসামি কে গ্রেফতার করা হয়েছে। আসামি বাবলু এখানকার ব্যবসায়ীদের টাকা নিয়ে অস্ট্রেলিয়া পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব