1. [email protected] : admin :
বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পটুয়াখালীতে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত ন্যাশনাল ব্যাংকের ঋণ খেলাপি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি মামুন হাওলাদার গ্রেফতার ঋণ খেলাপির অভিযোগে মহিউদ্দিন আহম্মেদ ও তার ভাই’র প্রার্থীতা বাতিল চেয়ে পদ্মা ব্যাংকের চিঠি শেখ হাসিনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত পটুয়াখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ডাঃ শফিকুল ইসলাম পৌরসভা নির্বাচনে মেয়র পদ প্রার্থী ডা: শফিকুল ইসলাম’র সমর্থনে মতবিনিময় সভায় জনতার ঢল কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে জেলের জালে এক খ্যাওয়ে ধরা পড়লো ৯২ মন ইলিশ পবিপ্রবি’তে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পটুয়াখালীতে দি ইউনাইউটেড হসপিটাল এন্ড ডায়াগনস্টিক পয়েন্ট’র শুভ উদ্বোধন অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

পটুয়াখালীতে শতাধীক চোরাই মোবাইল উদ্ধারের পর হস্তান্তর

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩০ বার পড়া হয়েছে
পটুয়াখালী জেলা পুলিশ বর্তমান তথ্য প্রযুক্তি ব্যাবহার করে গত এক মাসে জেলার বিভিন্ন স্থান থেকে চুরি হওয়া দুইশতাধীক চুরি হওয়া মোবাইল উদ্ধার করেছে।
বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের সন্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে উদ্ধার করা শতাধীক মোবাইল পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম ভুক্তভোগীদের হাতে হস্তান্তর করেন । এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার( সদর র্সাকেল)  সাজেদুল ইসলাম, সদর থানার অফিসার ইনর্চাজ মোঃ জসিম ও বিভিন্ন মিডিয়ার গনমাধ্যম কর্মীরা। এসময় পুলিশ সুপার বলেন, আমাদের কে মোবাইল ব্যাবহারে আরো সর্তকতা অবলম্বন করতে হবে। বিশেষ করে কেউ ভুলে ও চোরাই মোবাইল কিনবেন না। যদি কেউ সেকেন্ড হ্যান্ড মোবাইল কিনেন তাহলে অবশ্যই যাচাই-বাছাই করে কিনবেন। তিনি আরো বলেন গত ছয় মাসে পটুয়াখালী জেলা পুলিশ প্রায় একহাজার ও বেশি চোরাই ও হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে ভুক্তভোগীদের ফিরিয়ে দেয়া হয়েছে।
চুরি হয়ে যাওয়া মোবাইল হাতে পেয়ে অনেক মোবাইলের প্রকৃত মালিকগন। তারা পুলিশ বাহিনীকে ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব