1. [email protected] : admin :
মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পটুয়াখালীতে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত ন্যাশনাল ব্যাংকের ঋণ খেলাপি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি মামুন হাওলাদার গ্রেফতার ঋণ খেলাপির অভিযোগে মহিউদ্দিন আহম্মেদ ও তার ভাই’র প্রার্থীতা বাতিল চেয়ে পদ্মা ব্যাংকের চিঠি শেখ হাসিনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত পটুয়াখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ডাঃ শফিকুল ইসলাম পৌরসভা নির্বাচনে মেয়র পদ প্রার্থী ডা: শফিকুল ইসলাম’র সমর্থনে মতবিনিময় সভায় জনতার ঢল কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে জেলের জালে এক খ্যাওয়ে ধরা পড়লো ৯২ মন ইলিশ পবিপ্রবি’তে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পটুয়াখালীতে দি ইউনাইউটেড হসপিটাল এন্ড ডায়াগনস্টিক পয়েন্ট’র শুভ উদ্বোধন অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

পটুয়াখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ডাঃ শফিকুল ইসলাম

মোঃ শফিকুল ইসলাম
  • প্রকাশিত : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

আসন্ন পটুয়াখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী জেলা আওয়ামীলীগের ১নং সাংগঠনিক সম্পাদক, সাবেক পৌরসভা চেয়ারম্যান ডাঃ মোঃ শফিকুল ইসলাম।
৩ ফেব্রুয়ারী সন্ধ্যায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর এর সভাপতিত্বে এক জরুরী সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, সহ-সভাপতি মোঃ শাহজালাল বাচ্চু, সহ-সভাপতি সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান, সদস্য আলহাজ্ব হারুন অর রশিদ হাওলাদার, মেয়র পদ প্রার্থী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ মোঃ শফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিএম শাহজাজান পারভেজ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. তারিকুজ্জামান মনি, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম খোকন মৃধা সহ জেলা, উপজেলা সহ সহযোগি ও অংগ সংগঠনের নেতাকর্মীরা উস্থিত ছিলেন।

এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি বলেন, যেহেতু এবার পৌর নির্বাচনে দলীয় প্রতীক নেই তাই মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন দলের ভিতরের জনপ্রিয় প্রার্থীকে দলের পক্ষ থেকে সমর্থন করার কথা। আমার আওয়ামীলীগ থেকে ৩জন প্রার্থী মেয়র পদে নির্বাচন করার কথা বলেছে তাদের মধ্যে জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মোঃ রিয়াজ উদ্দিন মৃধা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক পৌর মেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলাম ও পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ এনায়েত হোসেন। এর মধ্যে মোঃ রিয়াজ উদ্দিন মৃধা নির্বাচন করবেন না বলে জানিয়েছেন। আর আওয়ামীলীগের অপর দুইজন প্রার্থীর মধ্যে ডাঃ মোঃ শফিকুল ইসলামের জনপ্রিয়তা রয়েছে। তাই সকলের সম্মতিক্রমে ডাঃ মোঃ শফিকুল ইসলামকে সমর্থন দেয়া হয়েছে। আওয়ামীলীগ ও সকল সহযোগি সংগঠন তার জন্য কাজ করবে।

সমর্থন পাওয়ার পরে মেয়র পদ প্রার্থী ডাঃ মোঃ শফিকুল ইসলাম জানান, মাননীয় প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত অনুযায়ী জেলা আওয়ামীলীগ আমাকে সমর্থন দেয়ায় আমি চিরকৃতজ্ঞ। আওয়ামীলীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে নির্বাচন কার্যক্রম পরিচালনা করবো এবং নির্বাচিত হলে তাদের সাথে নিয়ে পরিকল্পিত নগরায়ন করবো। আমি নির্বাচিত হলে মেয়র নয় একজন সেবক হিসেব সাধানর মানুষের উন্নয়নে কাজ করবো ইনশাল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব