1. [email protected] : admin :
মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পটুয়াখালীতে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত ন্যাশনাল ব্যাংকের ঋণ খেলাপি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি মামুন হাওলাদার গ্রেফতার ঋণ খেলাপির অভিযোগে মহিউদ্দিন আহম্মেদ ও তার ভাই’র প্রার্থীতা বাতিল চেয়ে পদ্মা ব্যাংকের চিঠি শেখ হাসিনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত পটুয়াখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ডাঃ শফিকুল ইসলাম পৌরসভা নির্বাচনে মেয়র পদ প্রার্থী ডা: শফিকুল ইসলাম’র সমর্থনে মতবিনিময় সভায় জনতার ঢল কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে জেলের জালে এক খ্যাওয়ে ধরা পড়লো ৯২ মন ইলিশ পবিপ্রবি’তে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পটুয়াখালীতে দি ইউনাইউটেড হসপিটাল এন্ড ডায়াগনস্টিক পয়েন্ট’র শুভ উদ্বোধন অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

শেখ হাসিনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

শেখ হাসিনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকালে বেলুন ফেস্টুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণের উদ্বোধন করেন শেখ হাসিনা সেনানিবাসের মেজর জেনারেল আবদুল কাইয়ুম মোল্লা আরসিডিএস, এনডিসি, পিএসসি, জিওসি, ৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, বরিশাল অঞ্চল । লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল আমিরুল আজিম পিএসসি।
এসময় শেখ হাসিনা সেনানিবাসের উর্ধ্বতন সেনা কর্মকতাবৃন্দ, শেখ হাসিনা ক্যানন্টমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রতিযোগিতায় শের-ই-বাংলা, মোস্তফা কামাল ও মহিউদ্দিন জাহাঙ্গীর এ তিনটি হাউজ বিভক্ত হয়ে বিভিন্ন ইভেন্টে অংশ গ্রহন করেন। প্রথম স্থান অধিকার করেছে মহিউদ্দিন জাহাঙ্গীর হাউজ এবং রানার আপ হয়েছে শের-ই-বাংলা হাউজ।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব